শিরোনাম
◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী ◈ পরিবর্তন এখন থেকেই শুরু হলো, প্রধানমন্ত্রী হিসাবে প্রথম ভাষণে কিয়ার স্টারমার ◈ সাংবাদিকদের সত্য তথ্য উপস্থাপন করার অনুরোধ মতিউরের স্ত্রী লাকীর ◈ আইজিপি পদে আরো ১ বছর থাকছেন আবদুল্লাহ আল মামুন ◈ বিএনপির অবস্থান সবসময় গণতান্ত্রিক মূল্যবোধের বিপরীত মেরুতে: ওবায়দুল কাদের

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২৪, ০৬:১৭ বিকাল
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ০৬:১৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নোয়াখালীতে ডাকাতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন

মো. সোহেল, নোয়াখালী: [২] বেগমগঞ্জ উপজেলার ছয়ানী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হাবিবুর রহমান ও শিক্ষিকা রোকসানা আক্তারেরর বাড়িতে দুধর্ষ ডাকাতির সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী।

[৩] বুধবার (৩ জুলাই) বিকাল ৩টায় উপজেলার ছয়ানী উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে এলাকাবাসীর আয়োজনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। 

[৪] এতে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য বেলাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য নুর উদ্দিন, আলা উদ্দিন, বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মহি উদ্দিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন প্রমূখ।

[৫] এসময় বক্তারা বলেন, গেল তিনমাসে ছয়ানি ইউনিয়নে শতাধিক চুরি-ডাকাতির ঘটনা ঘটেছে। লটু করা হয়েছে দুই থেকে আড়াই কোটি টাকার সম্পদ। সর্বশেষ গত ২৭ জুন দিবাগত রাতে ছয়ানী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হাবিবুর রহমান ও শিক্ষিকা রোকসানা আক্তারেরর বাড়িতে দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ঘটনার পর থানায় অভিযোগ করার পরও ডাকাতদের গ্রেপ্তার কিংবা আইনের আওতায় আনতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। যার কারণে এই এলাকায় দিনদিন চুরি-ডাকাতির ঘটনা বাড়ছে। এলাকাবাসী ডাকাতদের দ্রুত গ্রেপ্তারপূর্বক শাস্তির দাবি জানান।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়