শিরোনাম
◈ পদ্মা সেতুর সঙ্গে শেখ হাসিনার নাম মিশে গেছে: ওবায়দুল কাদের  ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ ব্রিটেনে মুসলিম অধ্যুষিত এলাকায় গাজাপন্থীদের কাছে হেরেছেন লেবার প্রার্থীরাও ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী ◈ পরিবর্তন এখন থেকেই শুরু হলো, প্রধানমন্ত্রী হিসাবে প্রথম ভাষণে কিয়ার স্টারমার ◈ অনেক ঝড়ঝঞ্ছা পার হয়ে পদ্মা সেতু করেছি, মাথানত করে নয় : প্রধানমন্ত্রী ◈ সাংবাদিকদের সত্য তথ্য উপস্থাপন করার অনুরোধ মতিউরের স্ত্রী লাকীর ◈ ঢাবি ছাত্র অংকন ফুটবলে গিনেস রেকর্ড গড়লেন 

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২৪, ০১:৫০ দুপুর
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ০৪:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ২ জনের মৃত্যু

ফাইল ছবি

হাবিবুর রহমান, কক্সবাজার: [২] কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে দুইজনের মৃত্যু হয়েছে। 

[৩] বুধবার ভোরে উখিয়া উপজেলার বালুখালী ১১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এফ-১ ব্লক ও ৮ নম্বর ক্যাম্প সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

[৪] নিহত আনোয়ার ইসলাম উখিয়ার বালুখালী ১১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এফ-১ ব্লকের বাসিন্দা দিল মোহাম্মদের ছেলে। 

[৫] অপরদিকে ৮ নম্বর ক্যাম্প সংলগ্ন এলাকায় নিহত শিশুর পরিচয় পাওয়া যায়নি। 

[৬] শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কার্যালয়ের অতিরিক্ত কমিশনার মোহাম্মদ সামছু-দৌজা নয়ন বলেন, মঙ্গলবার দিনভর মাঝারি বৃষ্টিপাত অব্যাহত ছিল। মধ্যরাতের পর ভারী বর্ষণে রূপ নেয়। এক পর্যায়ে ভোর ৪টার দিকে উখিয়ার বালুখালী ১১ নম্বর ক্যাম্পের এফ-ব্লকে আকস্মিক পাহাড় ধসের ঘটনা ঘটে। এতে মাটির নিচে চাপা পড়ে এক রোহিঙ্গা মারা যান। 

[৭] উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কর্মকর্তা শামীম হোসেন জানান, বালুখালী ৮ নম্বর ক্যাম্প সংলগ্ন পাহাড়ি এলাকায় পাহাড় ধসে এক শিশুর মৃত্যু হয়েছে। ওই শিশু রোহিঙ্গা নাকি স্থানীয় বাসিন্দা তার খোঁজ খবর নেওয়া হচ্ছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়