শিরোনাম
◈ পদ্মা সেতুর সঙ্গে শেখ হাসিনার নাম মিশে গেছে: ওবায়দুল কাদের  ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ ব্রিটেনে মুসলিম অধ্যুষিত এলাকায় গাজাপন্থীদের কাছে হেরেছেন লেবার প্রার্থীরাও ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী ◈ পরিবর্তন এখন থেকেই শুরু হলো, প্রধানমন্ত্রী হিসাবে প্রথম ভাষণে কিয়ার স্টারমার ◈ অনেক ঝড়ঝঞ্ছা পার হয়ে পদ্মা সেতু করেছি, মাথানত করে নয় : প্রধানমন্ত্রী ◈ সাংবাদিকদের সত্য তথ্য উপস্থাপন করার অনুরোধ মতিউরের স্ত্রী লাকীর ◈ ঢাবি ছাত্র অংকন ফুটবলে গিনেস রেকর্ড গড়লেন 

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২৪, ১১:৫৭ দুপুর
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ১১:৫৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাইবান্ধায় বাস উল্টে মোটরসাইকেল আরোহী নিহত, আহত ১২

ফাইল ছবি

এস এম ময়নুল হুদা, গাইবান্ধা: [২] জেলার সদর উপজেলার তুলসীঘাটে ঢাকাগামী সোনার বাংলা পরিবহণ নামের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় বাসের চাপায় নাফিস শাহরিয়ার আকাশ(২৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সে শহরের একস্ট্রেট পাড়ার সামছুল মিয়ার ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১২ জন।
 
[৩] মঙ্গলবার (২ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের তুলসীঘাট হেলিপ্যাডের সামনে এই দুর্ঘটনা ঘটে। 
 
[৪] পুলিশ জানায়, সুন্দরগঞ্জ থেকে সোনার বাংলা পরিবহণের একটি বাস ২৫-৩০ জন যাত্রী নিয়ে ঢাকা যাচ্ছিলে। দ্রুতগতিতে আসা বাসটি তুলসীঘাটের হেলিপ্যাডের সামনে পৌছিলে হঠাৎ করে চালক নিয়ন্ত্রণ হারায়। এতে বাসটি সড়কে থাকা মোটরসাইকেলে ধাক্কা দিয়ে উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই মারা যায় মোটরসাইকেল আরোহী। এ ঘটনায় আহত হয় বাসে থাকা অন্তত ১২ যাত্রী। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশস্কাজনক। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মী এসে উদ্ধার তৎপরতা চালায়। পরে আহতদের উদ্ধার পাঠানো হয় গাইবান্ধা সদর হাসপাতালে. গুরুত্বর আহত ২ জনকে রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।  
 
[৫] বাসে থাকা যাত্রীদের অভিযোগ, শুরু থেকে বাসটি বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন চালক। বারবার যাত্রীরা নিষেধ করলেও তাতে কর্ণপাত করেনি চালক। চালকের বেপরোয়া গতির কারণে এই হতাহতের ঘটনা ঘটেছে।
 
[৬] সদর থানার ওসি মো. মাসুদ রানা বলেন, বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী নাফিস শাহরিয়ার আকাশ (২৬) নামে একজন নিহত হয়েছেন। উল্টে যাওয়া বাসটি উদ্ধারে চেষ্টা চলছে। আহতদের উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালসহ রংপুরে পাঠানো হয়েছে। সম্পাদনা: ইস্রাফিল ফকির

প্রতিনিধি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়