শিরোনাম
◈ পদ্মা সেতু প্রকল্পের সমাপনী অনুষ্ঠানে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী ◈ সচিব সভায় সম্পদের হিসাব প্রকাশ নিয়ে মতানৈক্য ◈ ঈশ্বরদীতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ৫ জন নিহত ◈ বিএনপির অবস্থান সবসময় গণতান্ত্রিক মূল্যবোধের বিপরীত মেরুতে: ওবায়দুল কাদের ◈ প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে শিক্ষক-কর্মচারীদের কর্মবিরতিতে অচল ৩৫ বিশ্ববিদ্যালয় ◈ ব্যয়ের ক্ষেত্রে আবারও কৃচ্ছ সাধনের নীতিতে সরকার ◈ ওমান শিগগিরই বাংলাদেশীদের জন্য ওয়ার্কিং ভিসা চালুর চেষ্টা করছে ◈ ধর্ষণ মামলা থেকে অব্যাহতি পেলেন মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের মুশতাক-ফাওজিয়া ◈ সিলেট কাস্টমস কমিশনার এনামুল হকের সম্পত্তি ক্রোকের নির্দেশ ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসার কিছু নেই: ড. ইউনূস

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২৪, ১২:১৪ রাত
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ১১:২৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

থানার ওয়াশরুমে রাসেলস ভাইপার, অতঃপর...

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর চারঘাট মডেল থানার ওয়াশ রুম থেকে রাসেলস ভাইপার (চন্দ্রবোড়া সাপ) উদ্ধার করা হয়েছে। এরপর সাপটিকে পিটিয়ে মেরে ফেলা হয়।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেনের অফিস কক্ষের ওয়াশ রুম থেকে সাপটি উদ্ধার করা হয়।

জানা যায়, কাজ শেষ করে ওয়াশরুমে যান পরিদর্শক আফজাল হোসেন। বেসিনের পানির পাইপ থেকে সাপটি বের হয়ে তার দিকে তেড়ে আসে। শব্দ পেয়ে তিনি সঙ্গে সঙ্গে পা সরিয়ে নেন। এ সময় সাপটি আবার পানির পাইপে ঢুকে যায়। পরে কয়েকজন পুলিশ সদস্য এসে সাপটিকে বের করে মেরে ফেলে।

চারঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, থানার ওয়াশ রুম থেকে একটি সাপ উদ্ধার করা হয়েছে। পরে তাকে মেরে ফেলা হয়েছে। কয়েকদিন আগে থানা চত্বর পরিষ্কার করা হয়। পুলিশ সদস্যদেরও সতর্ক করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়