শিরোনাম
◈ ইতিহাস গড়ে কোপার সেমিফাইনালে কানাডা ◈ বেড়েই চলেছে যমুনার পানি, ৫ হাজার মানুষ পানিবন্দি ◈ ইরানের নতুন প্রেসিডেন্ট হলেন মধ্যপন্থী মাসুদ পেজেশকিয়ান ◈ কেবল ঈশ্বরের আদেশ পেলেই আমি নির্বাচন থেকে সরবো: বাইডেন ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০৮:৫২ রাত
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০৮:৫২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঝালকাঠিতে বিদ্যালয়ের কক্ষ থেকে ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

ফাইল ছবি

বাবুল মিনা, ঝালকাঠি: [২] ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ে একটি ৪ তলা ভবন থেকে নবম শ্রেণির এক ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে বিষয়টিকে আত্মহত্যা বলে ধারণা করে এর কারণ অনুসন্ধান করা হচ্ছে জানিয়েছে পুলিশ। তবে ওই ছাত্রীর পরিবার স্কুলের শিক্ষক-কর্মচারীদের দায়িত্বহীনতাকে দায়ি করে এর বিচার দাবি করেছেন।

[৩.১] ঝালকাঠি শহরের অন্যতম বিদ্যাপীঠ সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রভাতী শাখার নবম শ্রেণির ছাত্রী আফিয়া জাহান। প্রতিদিনের মত সোমবার ভোরে স্কুলে আসে। সকাল সাড়ে ১০টা দিকে টিফিনের সময় শ্রেণিকক্ষের পাশেই স্কুলের একটি চারতলা ভবনের দিকে তাকে যেতে দেখে সহপাঠীরা। 

[৩.২] পরে তাকে খুঁজতে গিয়ে ওই ভবনের চার তলার একটি কক্ষে ফ্যানের সাথে ওড়না দিয়ে ঝুলতে দেখে সহপাঠিরা। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৪] বিদ্যালয়ের সহপাঠিরা জানায়, একটি ছেলের সাথে আফিয়ার প্রেমের সম্পর্ক চলছিলো। কিন্তু কিছুদিন ধরে ছেলেটি তাকে এড়িয়ে যাচ্ছিলো। তবে মেয়েটির মা কুরছিয়া খানম তা মানতে রাজি নন।

[৫] হাসপাতালের মর্গে বারবার মুর্ছে যাচ্ছিলেন পরিবার পরিকল্পনা বিভাগের চাকরীরত মা কুরছিয়া খানম। তিনি এ ঘটনাকে স্কুল শিক্ষক-ও কর্মচারীদের দায়িত্বহীনতাকে দায়ি করে বিচার দাবি করেছেন।

[৬] ওই শিক্ষার্থীর বাবা ঝালকাঠি শহরের সুগন্ধা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক।

[৭] অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল মহিতুল ইসলাম জানান, এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যুর মামলা নথিভুক্ত করে বিষয়টি কারণ অনুসন্ধান করে আইনি ব্যবস্থা নেয়া হবে। সম্পাদনা: কামরুজ্জামান

প্রতিনিধি/কে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়