শিরোনাম
◈ পাট ও বৈচিত্র্য পূর্ণ পাটজাত পণ্য রপ্তানিতে ভর্তুকি দেওয়া হবে: বস্ত্রমন্ত্রী ◈ সিলেট-সুনামগঞ্জে বন্যায় সাড়ে ৩ লাখ ডলার সহায়তা দিলো যুক্তরাষ্ট্র ◈ কোটা আন্দোলনের ওপর ভর করেছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ চিকিৎসা সরঞ্জাম ক্রয়ে সতর্কতা অবলম্বনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়ে শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা ◈ কিশোরগঞ্জে অটোরিকশাচালক হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড ◈ ২০৩৫ সালের মধ্যে দেশে পরীক্ষামূলকভাবে হাইড্রোজেন জ্বালানী ব্যবহার সম্ভব হবে: প্রধানমন্ত্রী  ◈ আবারও আবার বুয়েটের উপাচার্য অধ্যাপক সত্য প্রসাদ মজুমদার ◈ প্রত্যয় কর্মসূচি: অর্থমন্ত্রীকে আলোচনায় বসার চ্যালেঞ্জ ঢাবি শিক্ষক সমিতির ◈ পদ্মা সেতু প্রকল্পের সমাপনী অনুষ্ঠান ৫ জুলাই, প্রধান অতিথি শেখ হাসিনা

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০৮:৫২ রাত
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০৮:৫২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঝালকাঠিতে বিদ্যালয়ের কক্ষ থেকে ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

ফাইল ছবি

বাবুল মিনা, ঝালকাঠি: [২] ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ে একটি ৪ তলা ভবন থেকে নবম শ্রেণির এক ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে বিষয়টিকে আত্মহত্যা বলে ধারণা করে এর কারণ অনুসন্ধান করা হচ্ছে জানিয়েছে পুলিশ। তবে ওই ছাত্রীর পরিবার স্কুলের শিক্ষক-কর্মচারীদের দায়িত্বহীনতাকে দায়ি করে এর বিচার দাবি করেছেন।

[৩.১] ঝালকাঠি শহরের অন্যতম বিদ্যাপীঠ সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রভাতী শাখার নবম শ্রেণির ছাত্রী আফিয়া জাহান। প্রতিদিনের মত সোমবার ভোরে স্কুলে আসে। সকাল সাড়ে ১০টা দিকে টিফিনের সময় শ্রেণিকক্ষের পাশেই স্কুলের একটি চারতলা ভবনের দিকে তাকে যেতে দেখে সহপাঠীরা। 

[৩.২] পরে তাকে খুঁজতে গিয়ে ওই ভবনের চার তলার একটি কক্ষে ফ্যানের সাথে ওড়না দিয়ে ঝুলতে দেখে সহপাঠিরা। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৪] বিদ্যালয়ের সহপাঠিরা জানায়, একটি ছেলের সাথে আফিয়ার প্রেমের সম্পর্ক চলছিলো। কিন্তু কিছুদিন ধরে ছেলেটি তাকে এড়িয়ে যাচ্ছিলো। তবে মেয়েটির মা কুরছিয়া খানম তা মানতে রাজি নন।

[৫] হাসপাতালের মর্গে বারবার মুর্ছে যাচ্ছিলেন পরিবার পরিকল্পনা বিভাগের চাকরীরত মা কুরছিয়া খানম। তিনি এ ঘটনাকে স্কুল শিক্ষক-ও কর্মচারীদের দায়িত্বহীনতাকে দায়ি করে বিচার দাবি করেছেন।

[৬] ওই শিক্ষার্থীর বাবা ঝালকাঠি শহরের সুগন্ধা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক।

[৭] অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল মহিতুল ইসলাম জানান, এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যুর মামলা নথিভুক্ত করে বিষয়টি কারণ অনুসন্ধান করে আইনি ব্যবস্থা নেয়া হবে। সম্পাদনা: কামরুজ্জামান

প্রতিনিধি/কে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়