শিরোনাম
◈ পাট ও বৈচিত্র্য পূর্ণ পাটজাত পণ্য রপ্তানিতে ভর্তুকি দেওয়া হবে: বস্ত্রমন্ত্রী ◈ সিলেট-সুনামগঞ্জে বন্যায় সাড়ে ৩ লাখ ডলার সহায়তা দিলো যুক্তরাষ্ট্র ◈ কোটা আন্দোলনের ওপর ভর করেছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ চিকিৎসা সরঞ্জাম ক্রয়ে সতর্কতা অবলম্বনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়ে শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা ◈ কিশোরগঞ্জে অটোরিকশাচালক হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড ◈ ২০৩৫ সালের মধ্যে দেশে পরীক্ষামূলকভাবে হাইড্রোজেন জ্বালানী ব্যবহার সম্ভব হবে: প্রধানমন্ত্রী  ◈ আবারও আবার বুয়েটের উপাচার্য অধ্যাপক সত্য প্রসাদ মজুমদার ◈ প্রত্যয় কর্মসূচি: অর্থমন্ত্রীকে আলোচনায় বসার চ্যালেঞ্জ ঢাবি শিক্ষক সমিতির ◈ পদ্মা সেতু প্রকল্পের সমাপনী অনুষ্ঠান ৫ জুলাই, প্রধান অতিথি শেখ হাসিনা

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০৮:৩৮ রাত
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০৮:৩৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কিস্তির টাকা না দিতে পারায় গৃহবধূকে আটকে রাখার অভিযোগ

সাবরীন জেরীন: মাদারীপুরের কালকিনিতে কিস্তির টাকা পরিশোধ করতে না পারায় তিন সন্তানের এক জননীকে ৮ ঘন্টা আটকে রাখার অভিযোগ পাওয়া গেছে একটি বেসরকারি সংস্থার ম্যানেজারের বিরুদ্ধে। পরে স্থানীয়রা ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ওই গৃহবধুকে উদ্ধার করে।

রোববার (৩০ জুন) রাত ১১টার দিকে উপজেলার রাজদী গ্রামে গণউন্নয়ন প্রচেষ্টার অফিস কার্যালয়ে এ ঘটনা ঘটে।

পলিশ ও ভুক্তভোগী পরিবারের অভিযোগ সূত্রে জানা গেছে, ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের বাঘরিয়া গ্রামের অসহায় ওই গৃহবধু বেসরকারি সংস্থা গণউন্নয়ন প্রচেষ্টা কালকিনি শাখা থেকে সম্প্রতি ৮০ হাজার টাকা ঋণ নেন।  ওই গৃহবধু ৩২ হাজার টাকার ঋণ পরিশোধ করেন।

পরে ওই অসহায় গৃহবধুর স্বামী বিদেশ গিয়ে নিখোঁজ থাকেন। ফলে ওই ঋণের বাকি টাকা পরিশোধ করতে না পারায় রোববার দুপুর ৩টায় গণউন্নয়ন প্রচেষ্টার কালকিনি শাখা ব্যবস্থাপক মো. জসিম উদ্দিনের নেতৃত্বে অফিসকর্মী সুবেন্দু বৈদ্য ও রুপালী বৈরাগী ওই গৃহবধুকে তার স্বামীর বাড়ি থেকে তাদের অফিস কার্যালয়ে নিয়ে আসেন।

পরে স্থানীয় ছাত্রলীগ নেতা তৌহিদ সজিব স্থানীয় লোকজন নিয়ে ৯৯৯ এ ফোন দিয়ে থানা পুলিশের সহযোগিতায় রাত ১১টার দিকে ওই এনজিও কার্যালয় থেকে ওই গৃহবধূকে উদ্ধার করেন।

এদিকে এই ঘটনা জানাজানি হলে ওই এনজিও কর্মীদের বিরুদ্ধে চরম ক্ষোভ প্রকাশ করেছেন এবং অভিযুক্তদের বিচার দাবি জানিয়েছেন স্থানীয় সচেতন মহল।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়