শিরোনাম
◈ পাট ও বৈচিত্র্য পূর্ণ পাটজাত পণ্য রপ্তানিতে ভর্তুকি দেওয়া হবে: বস্ত্রমন্ত্রী ◈ সিলেট-সুনামগঞ্জে বন্যায় সাড়ে ৩ লাখ ডলার সহায়তা দিলো যুক্তরাষ্ট্র ◈ কোটা আন্দোলনের ওপর ভর করেছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ চিকিৎসা সরঞ্জাম ক্রয়ে সতর্কতা অবলম্বনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়ে শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা ◈ কিশোরগঞ্জে অটোরিকশাচালক হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড ◈ ২০৩৫ সালের মধ্যে দেশে পরীক্ষামূলকভাবে হাইড্রোজেন জ্বালানী ব্যবহার সম্ভব হবে: প্রধানমন্ত্রী  ◈ আবারও আবার বুয়েটের উপাচার্য অধ্যাপক সত্য প্রসাদ মজুমদার ◈ প্রত্যয় কর্মসূচি: অর্থমন্ত্রীকে আলোচনায় বসার চ্যালেঞ্জ ঢাবি শিক্ষক সমিতির ◈ পদ্মা সেতু প্রকল্পের সমাপনী অনুষ্ঠান ৫ জুলাই, প্রধান অতিথি শেখ হাসিনা

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০৮:২৮ রাত
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০৮:২৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশকে মুক্তির লক্ষ্যেই খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে: নিতাই রায় চৌধুরী

ফরিদপুর প্রতিনিধি: [২] বিএনপির ভাইস-চেয়ারম্যান, সাবেক এমপি ও মন্ত্রী অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী বলেছেন, অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি না হলে রাজপথই হবে বেগম খালেদা জিয়ার মুক্তির ঠিকানা। 

[৩] সোমবার (১ জুলাই) বিকেলে ফরিদপুর জেলা ও মহানগর বিএনপির আয়োজনে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নিতাই রায় চৌধুরী এসব কথা বলেন। বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে ফরিদপুর প্রেসক্লাবের চত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। 

[৪] এসময় নিতাই রায় চৌধুরী বলেন, এই সরকার দুর্নীতিবাজ। তারা আমাদের ভোট থেকে বঞ্চিত করেছে। আমাদের কৃষি ধ্বংস করেছে। এই কৃষকেরা আমাদের গৌরব, আমাদের ঐতিহ্য। এই কৃষকদের নিয়ে কোন পরিকল্পনা নেই। কর্মসংস্থানের ব্যবস্থা নেই। এই অবস্থা থেকে দেশকে মুক্তির লক্ষ্যেই বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। এসময় তিনি তিস্তার পানির ন্যায্য হিস্যা আদায়ে ব্যর্থতা এবং সেন্টমার্টিন দ্বীপ দখলের ষড়যন্ত্র নিয়ে সরকারের নিরবতারও সমালোচনা করেন তিনি।

[৫] এতে সভাপতিত্ব করেন ফরিদপুর জেলা বিএনপির আহবায়ক সৈয়দ মোদাররেস আলী ইসা। সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুকুর রহমান মাসুক ও সেলিমুজ্জামান সেলিম। সমাবেশ সঞ্চালনা করেন জেলা বিএনপির সদস্য সচিব একে কিবরিয়া স্বপন প্রমূখ। 

[৬] অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কৃষকদলের কেন্দ্রীয় সহ-সভাপতি খন্দকার নাসিরুল ইসলাম নাসির, মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম জঙ্গি, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রশিদুল ইসলাম লিটন, মহানগর বিএনপির সদস্য সচিব গোলাম মোস্তফা মিরাজ, কোতোয়ালি থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন প্রমূখ।

[৭] বক্তাগণ বলেন, বর্তমান সরকার বিদেশের সেবাদাসে পরিণত হয়েছে। তারা এ দেশে ফ্যাসিবাদ কায়েমের জন্য মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে। ওই মামলার সাথে বেগম খালেদা জিয়ার কোনই সম্পর্ক নেই। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়