শিরোনাম
◈ সিলেট-সুনামগঞ্জে বন্যায় সাড়ে ৩ লাখ ডলার সহায়তা দিলো যুক্তরাষ্ট্র ◈ কোটা আন্দোলনের ওপর ভর করেছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ চিকিৎসা সরঞ্জাম ক্রয়ে সতর্কতা অবলম্বনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়ে শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা ◈ কিশোরগঞ্জে অটোরিকশাচালক হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড ◈ ২০৩৫ সালের মধ্যে দেশে পরীক্ষামূলকভাবে হাইড্রোজেন জ্বালানী ব্যবহার সম্ভব হবে: প্রধানমন্ত্রী  ◈ আবারও আবার বুয়েটের উপাচার্য অধ্যাপক সত্য প্রসাদ মজুমদার ◈ প্রত্যয় কর্মসূচি: অর্থমন্ত্রীকে আলোচনায় বসার চ্যালেঞ্জ ঢাবি শিক্ষক সমিতির ◈ প্রথম বিতর্কে দুর্বল জো বাইডেন কারণ দেখালেন ভ্রমণ ক্লান্তির ◈ পদ্মা সেতু প্রকল্পের সমাপনী অনুষ্ঠান ৫ জুলাই, প্রধান অতিথি শেখ হাসিনা

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০৭:৪৬ বিকাল
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০৭:৪৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে ককটেল তৈরির সরঞ্জাম ও দেশীয় অস্ত্র উদ্ধার 

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ: [২] সদর উপজেলার ৫নং কুমরাবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম আশরাফের ধোপাবিলা গ্রামের বাড়ি থেকে ককটেল তৈরির সরঞ্জাম ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। 

[৩] সোমবার (০১ জুলাই) দুপুরে এগুলো উদ্ধার করা হয়।

[৪] এর আগে, ঘরে একটি ককটেল বিস্ফোরিত হলে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই বাড়িতে তল্লাশি চালিয়ে ককটেল তৈরির সরঞ্জাম, একটি ম্যাগজিন এবং বড় সাইজের একটি রামদা উদ্ধার করে।

[৫] স্থানীয়রা জানান, ধোপাবিলা গ্রামের বাড়িতে স্ত্রী ও ছোট শিশু সন্তানকে নিয়ে বসবাস করতেন সাবেক চেয়ারম্যান আশরাফুল ইসলাম আশরাফ। দুপুরে হঠাৎ ঘরে কেউ না থাকায় ঘরে আটকা পড়ে তার ছোট্ট শিশু। পরে স্থানীয় এক যুবক পেছনের দিকের দুরজা খুলে শিশুটিকে নিয়ে বের হওয়ার সময় ঘরের মধ্যে একটি ককটেল বিস্ফোরণ হয়। তবে এতে কেউ আহত হয়নি। বিস্ফোরণের শব্দে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। পরে তল্লাশি চালিয়ে ঘরের বিভিন্ন স্থান থেকে একটি ককটেল, কৌটা, পাউডারসহ ককটেল তৈরির সরঞ্জাম, ১টি ম্যাগজিন, বড় আকৃতির রামদা উদ্ধার করা হয়। 

[৬] ঝিনাইদহ সদর থানার ওসি শাহীন উদ্দিন বলেন, এসব জিনিসপত্র কেন এখানে রাখা হয়েছিল বা কিভাবে এখানে আসলো, কারা এর সাথে জড়িত এ বিষয় নিয়ে তদন্ত চলছে। ঘটনার বিস্তারিত তদন্ত শেষে জানা যাবে বলেও জানান তিনি।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়