শিরোনাম
◈ শিক্ষকদের পেনশনবিরোধী প্রতিবাদে বিএনপির সমর্থন ◈ কোটা বাতিলের দাবিতে আবারও শাহবাগে অবস্থান শিক্ষার্থীদের ◈ কোটা বাতিলের দাবিতে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করেছে জাবি শিক্ষার্থীরা ◈ ভেজাল ও নিম্নমানের ওষুধ বিরাট চ্যালেঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী ◈ সাজা কখনও স্থগিত হয় না: ড. ইউনূসের সাজা স্থগিতের আদেশ বাতিলের রায়ে হাইকোর্ট  ◈ যুক্তরাষ্ট্রের সন্ত্রাস বিরোধী দল বাংলাদেশে কাজ করছে ◈ গাজায় গণহত্যায় যুক্তরাষ্ট্রের ‘জড়িত থাকার অকাট্য’প্রমাণ রয়েছে: সাবেক ১২ কর্মকর্তা ◈ ঘুষের মামলায় আদালতে রায় পরিবর্তনের আবেদন ট্রাম্পের ◈ টেকনাফ সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত ◈ মুশতাক আহমেদকে দীর্ঘমেয়াদে রাখতে চায় বিসিবি

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০৪:৪৭ দুপুর
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০৪:৫২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে গৃহবধূকে ধর্ষণ মামলায় শ্বশুরের যাবজ্জীবন 

ফরিদপুর প্রতিনিধি: [২] ফরিদপুরের বোয়ালমারীতে ছেলের বউকে ধর্ষণ মামলায় শ্বশুর রেজাউল মিয়াকে (৫০) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

[৩] সোমবার (০১ জুলাই) দুপুর ১ টার দিকে ফরিদপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমান এ রায় দেন। 

[৪] রায় ঘোষণার সময় আসামি রেজাউল মিয়া আদালতে উপস্থিত ছিলেন। পরে তাকে পুলিশ পাহারায় কারাগারে প্রেরণ করা হয়।

[৫] আদালত সূত্রে জানা যায়, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মোবারকদিয়া গ্রামের বাসিন্দা দুবাই প্রবাসী মতিয়ার মিয়ার স্ত্রী রুমি খাতুন দুই সন্তান নিয়ে স্বামীর বাড়িতে বসবাস করতেন। স্বামী বিদেশে থাকেন, শ্বাশুরী মারা গেছেন দীর্ঘদিন আগে। বাড়িতে রুমি খাতুন, তার দুই সন্তান ও শ্বশুর থাকতেন। 

[৬] স্বামী বিদেশে থাকার সুযোগে শ্বশুর রেজাউল মিয়া তাকে নানাভাবে কু-প্রস্তাব দিতো। রুমি খাতুন রাজি না হওয়ায় গত ২০২১ সালের ৪ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে শ্বশুর রেজাউল মিয়া তার ঘরে ঢুকে তার সন্তানের গলায় ছুরি ধরে ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে। এভাবে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। একপর্যায়ে রুমি খাতুন অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

[৭] আত্মীয় স্বজনদের কাছে বলেও তিনি কোনো বিচার না পেয়ে পরবর্তীতে আদালতে মামলা দায়ের করেন। শুনানী ও স্বাক্ষী শেষে সোমবার আদালতের বিচারক এ রায় ঘোষণা করেন।

[৮] নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট স্বপন পাল বলেন, দীর্ঘ শুনানী শেষে আদালতের বিচারক শ্বশুর রেজাউল মিয়াকে যাবজ্জীবন কারাদণ্ড আদেশ দিয়েছেন। একই সাথে এক লাখ টাকা জরিমানাও করা হয়। এই রায়ে বাদীসহ আমরা খুশি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়