শিরোনাম
◈ ভেজাল ও নিম্নমানের ওষুধ বিরাট চ্যালেঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী ◈ সাজা কখনও স্থগিত হয় না: ড. ইউনূসের সাজা স্থগিতের আদেশ বাতিলের রায়ে হাইকোর্ট  ◈ প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের ◈ রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ২ জনের মৃত্যু ◈ যুক্তরাষ্ট্রের সন্ত্রাস বিরোধী দল বাংলাদেশে কাজ করছে ◈ গাজায় গণহত্যায় যুক্তরাষ্ট্রের ‘জড়িত থাকার অকাট্য’প্রমাণ রয়েছে: সাবেক ১২ কর্মকর্তা ◈ ঘুষের মামলায় আদালতে রায় পরিবর্তনের আবেদন ট্রাম্পের ◈ টেকনাফ সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত ◈ মুশতাক আহমেদকে দীর্ঘমেয়াদে রাখতে চায় বিসিবি ◈ বেলজিয়ামকে হারিয়ে কোয়ার্টার-ফাইনালে ফ্রান্স

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০৪:০৩ দুপুর
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০৪:০৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বোরহানউদ্দিনে ব্রিজ ভেঙ্গে দুর্ভোগে তিন গ্রামের বাসিন্দা

মনিরুজ্জামান, বোরহানউদ্দিন: [২] ভোলার বোরহানউদ্দিনে ব্রিজ ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন তিন গ্রামের বাসিন্দাদের। এতে দুর্ভোগে পড়েছে কয়েক হাজার পরিবার। 

[৩] সোমবার (১ জুলাই) দুপুরে প্রবল বৃষ্টির ফলে উপজেলার সাচড়া ইউনিয়নের তেতুলিয়া নদীর বেড়ীবাঁধের দরুন খালের উপর নির্মিত আয়রন স্ট্রাকচারের ব্রিজটি ভেঙ্গে পানিতে নিমজ্জিত হয়। এতে ভোগান্তিতে পড়েছে সাচড়া, গোবিন্দপুর ও দরুন গ্রামেরবাসিন্দা ও স্কুল-কলেজগামী সাধারণ শিক্ষার্থীরা।

[৪] স্থানীয় বাসিন্দারা জানান, প্রায় ১০ বছর আগে ব্রিজটির দুই দিকের মাটি সরে যায়। কোনো সংস্কার না হওয়ায় ব্রিজের অনেক অংশ ভেঙ্গে যায়। সে থেকে বাঁশ ও গাছ দিয়ে ব্রিজের উপর উঠে জীবনের ঝুঁকি নিয়ে পথচারীরা পারাপার হতো। ব্রিজটি হঠাৎ ভেঙ্গে পড়ায় চরম দুর্ভোগে পড়েছেন তারা। 

[৫] এখানে নতুন ব্রিজ নির্মানের দাবি জানিয়েছেন স্থানীয়রা। 

[৬] সাচড়া ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য কয়ছের আহমেদ পরী জানান, ২০০৬ সালে ব্রিজটি নির্মান হয়। দীর্ঘ প্রায় ১০ বছর ধরে এটি জরাজীর্ণ অবস্থায় ছিল। ব্রিজটি ভেঙ্গে যাওয়ায় এখন তিন গ্রামের মানুষের দুর্ভোগ সৃষ্টি হয়েছে। 

[৭] উপজেলা প্রকৌশলী মো. মাইদুল ইসলাম খান জানান, দ্রুত পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে এবং সমাধান করা হবে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়