শিরোনাম
◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী ◈ পরিবর্তন এখন থেকেই শুরু হলো, প্রধানমন্ত্রী হিসাবে প্রথম ভাষণে কিয়ার স্টারমার ◈ সাংবাদিকদের সত্য তথ্য উপস্থাপন করার অনুরোধ মতিউরের স্ত্রী লাকীর ◈ আইজিপি পদে আরো ১ বছর থাকছেন আবদুল্লাহ আল মামুন ◈ চতুর্থবারের মতো নির্বাচিত বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিক ◈ বিএনপির অবস্থান সবসময় গণতান্ত্রিক মূল্যবোধের বিপরীত মেরুতে: ওবায়দুল কাদের

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০৩:৩৬ দুপুর
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০৩:৩৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে নদী থেকে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

ফরিদপুর প্রতিনিধি: [২] ফরিদপুরের আলফাডাঙ্গার মধুমতী নদী থেকে অর্ধগলিত অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

[৩] সোমবার (০১ জুলাই) দুপুর দেড়টার দিকে উপজেলার পাচুড়িয়া গ্রাম সংলগ্ন মধুমতি নদী থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে নৌ-পুলিশ। মরদেহ সনাক্তের জন্য পাশাপাশি পিবিআই ও সিআইডির টিম কাজ করছে বলে জানা গেছে।

[৪] পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার রাত ১০টার দিকে জেলার আলফাডাঙ্গা উপজেলার পাচুড়িয়া ইউনিয়নের পাচুড়িয়া গ্রাম সংলগ্ন মধুমতি নদীর ধারে ভেসে আসা অজ্ঞাতনামা ব্যক্তির অর্ধগলিত মরদেহ দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি ওই এলাকার গ্রাম পুলিশ পান্নুর মাধ্যমে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাতনামা মরদেহের ব্যাপারে ফরিদপুর নৌ পুলিশকে জানায়। পরে সোমবার বেলা দেড়টার দিকে মরদেহটি উদ্ধার করে ফরিদপুর নৌ পুলিশ। মরদে সনাক্তের জন্য নৌ পুলিশের পাশাপাশি পিবিআই ও সিআইডি কাজ করছে। 

[৫] মরদেহ উদ্ধারকারী ফরিদপুর নৌ-পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রুহুল আমীন জানান, স্থানীয় থানা পুলিশের মাধ্যমে খবর পেয়ে নদীতে ভেসে আসা গলিত নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের সুরহাল রিপোর্টে দেখা গেছে মরদেহের গলায় হিন্দু সম্প্রদায়ের একটি পৌতে পাওয়া যায়। সেই হিসেবে বোঝা যাচ্ছে মরদেহটি কোন হিন্দু মহিলার। 

[৬] ফরিদপুর নৌ পুলিশ ফাঁড়ির ওসি মো. ইদ্রিস আলী বলেন, সুরহাতহালের রিপোর্ট অনুযায়ী মরদেহটি কোন হিন্দু মহিলার বলে মনে হচ্ছে। মরদেহটি গলে বীভৎস হয়ে যাওয়ায় এখনো সনাক্ত করা সম্ভব হয়নি। মরদেহ উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ সনাক্তের জন্য পুলিশের পিবিআই ও সিআইডি টিমকে জানানো হয়েছে। মরদেহের পরিচয় জানা না গেলে ধর্মীয় বিধান অনুযায়ী সমাহিত করা হবে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়