শিরোনাম
◈ কোটা বাতিলের দাবিতে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করেছে জাবি শিক্ষার্থীরা ◈ ভেজাল ও নিম্নমানের ওষুধ বিরাট চ্যালেঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী ◈ সাজা কখনও স্থগিত হয় না: ড. ইউনূসের সাজা স্থগিতের আদেশ বাতিলের রায়ে হাইকোর্ট  ◈ প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের ◈ রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ২ জনের মৃত্যু ◈ যুক্তরাষ্ট্রের সন্ত্রাস বিরোধী দল বাংলাদেশে কাজ করছে ◈ গাজায় গণহত্যায় যুক্তরাষ্ট্রের ‘জড়িত থাকার অকাট্য’প্রমাণ রয়েছে: সাবেক ১২ কর্মকর্তা ◈ ঘুষের মামলায় আদালতে রায় পরিবর্তনের আবেদন ট্রাম্পের ◈ টেকনাফ সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত ◈ মুশতাক আহমেদকে দীর্ঘমেয়াদে রাখতে চায় বিসিবি

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০৩:৩৬ দুপুর
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০৩:৩৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে নদী থেকে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

ফরিদপুর প্রতিনিধি: [২] ফরিদপুরের আলফাডাঙ্গার মধুমতী নদী থেকে অর্ধগলিত অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

[৩] সোমবার (০১ জুলাই) দুপুর দেড়টার দিকে উপজেলার পাচুড়িয়া গ্রাম সংলগ্ন মধুমতি নদী থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে নৌ-পুলিশ। মরদেহ সনাক্তের জন্য পাশাপাশি পিবিআই ও সিআইডির টিম কাজ করছে বলে জানা গেছে।

[৪] পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার রাত ১০টার দিকে জেলার আলফাডাঙ্গা উপজেলার পাচুড়িয়া ইউনিয়নের পাচুড়িয়া গ্রাম সংলগ্ন মধুমতি নদীর ধারে ভেসে আসা অজ্ঞাতনামা ব্যক্তির অর্ধগলিত মরদেহ দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি ওই এলাকার গ্রাম পুলিশ পান্নুর মাধ্যমে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাতনামা মরদেহের ব্যাপারে ফরিদপুর নৌ পুলিশকে জানায়। পরে সোমবার বেলা দেড়টার দিকে মরদেহটি উদ্ধার করে ফরিদপুর নৌ পুলিশ। মরদে সনাক্তের জন্য নৌ পুলিশের পাশাপাশি পিবিআই ও সিআইডি কাজ করছে। 

[৫] মরদেহ উদ্ধারকারী ফরিদপুর নৌ-পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রুহুল আমীন জানান, স্থানীয় থানা পুলিশের মাধ্যমে খবর পেয়ে নদীতে ভেসে আসা গলিত নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের সুরহাল রিপোর্টে দেখা গেছে মরদেহের গলায় হিন্দু সম্প্রদায়ের একটি পৌতে পাওয়া যায়। সেই হিসেবে বোঝা যাচ্ছে মরদেহটি কোন হিন্দু মহিলার। 

[৬] ফরিদপুর নৌ পুলিশ ফাঁড়ির ওসি মো. ইদ্রিস আলী বলেন, সুরহাতহালের রিপোর্ট অনুযায়ী মরদেহটি কোন হিন্দু মহিলার বলে মনে হচ্ছে। মরদেহটি গলে বীভৎস হয়ে যাওয়ায় এখনো সনাক্ত করা সম্ভব হয়নি। মরদেহ উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ সনাক্তের জন্য পুলিশের পিবিআই ও সিআইডি টিমকে জানানো হয়েছে। মরদেহের পরিচয় জানা না গেলে ধর্মীয় বিধান অনুযায়ী সমাহিত করা হবে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়