শিরোনাম
◈ ব্লু ইকোনমি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী ◈ টেকনাফ সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত ◈ ১৫ জুলাই ঢাকা-বেইজিং সরাসরি ফ্লাইট চালু হচ্ছে  ◈ খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য মেডিকেল বোর্ডের সুপারিশ: ডা. জাহিদ ◈ এইচএসসির দ্বিতীয় দিনে আট বোর্ডে অনুপস্থিত ১০ হাজার ৪৪০ পরীক্ষার্থী ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের, বুধবার থেকে অবস্থান কর্মসূচি ◈ টানা ভারী বর্ষণে সাজেকে আটকা ৭ শতাধিক পর্যটক ◈ দুদকের মামলায় সাবেক অতিরিক্ত আইজিপি ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট ◈ সরকারি কর্মকর্তাদের সম্পদের হিসেব দিতে হবে: হাইকোর্ট  ◈ আগস্টে বন্যার আশঙ্কা, মোকাবেলার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

প্রকাশিত : ৩০ জুন, ২০২৪, ০৯:৩১ রাত
আপডেট : ৩০ জুন, ২০২৪, ০৯:৩১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে চুন কারখানার পাথর পড়ে শ্রমিক নিহত

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] বন্দরে একটি চুন কারাখানার পাথর ভাঙ্গার মেশিনের হভার থেকে পাথর পড়ে এক শ্রমিক নিহত হয়েছেন। নিহতের নাম আব্দুল আজিজ (৫৫)। 

[৩] রোববার (৩০ জুন) দুপুর ১২টায় বন্দর উপজেলার কেওঢালা এলাকায় আউয়াল এন্ড ব্রাদার্স কেমিক্যাল নামক চুনা কারখানায় এ দূর্ঘটনা ঘটে। নিহত আজিজ মুছাপুর ইউপির ভাটগাঁও গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে। তিনি ওই কারখানায় মেশিন অপারেটর হিসেবে কর্মরত ছিলেন। বন্দর থানা পুলিশ ৯৯৯ কল পেয়ে  বিকালে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রস্তুত করেন।

[৪] জানাগেছে, উপজেলার ধামগড় ইউপির কৈড়ইয়াবাড়ি এলাকার আউয়াল মিয়ার মালিকানাধীন মদনপুর ইউপির কেওঢালা এলাকায় অবস্থিত আউয়াল এন্ড ব্রাদার্স নামে চুন ফ্যাক্টরীতে পাথর ভাঙ্গার মেশিন অপারেটর হিসাবে কাজ করতেন আব্দুল আজিজ।

[৫] প্রতিদিনের ন্যায় রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে আজিজ বিশ্রাম নিচ্ছিলেন। ওই সময় মেশিনের হাভার কাত হয়ে উপর থেকে পাথর পড়ে আজিজের  মাথা, পায়ে-হাতে ও বুকে আঘাত লাগে এবং এতে সে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান।

[৬] বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা এর সত্যতা নিশ্চিত করে জানান, এই মৃত্যু নিয়ে নিহতের স্বজনদের কোন আপত্তি বা অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তেই মরদেহ স্বজনদের বুঝিয়ে দেয়া হয়। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়