শিরোনাম
◈ ব্লু ইকোনমি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী ◈ টেকনাফ সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত ◈ ১৫ জুলাই ঢাকা-বেইজিং সরাসরি ফ্লাইট চালু হচ্ছে  ◈ খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য মেডিকেল বোর্ডের সুপারিশ: ডা. জাহিদ ◈ এইচএসসির দ্বিতীয় দিনে আট বোর্ডে অনুপস্থিত ১০ হাজার ৪৪০ পরীক্ষার্থী ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের, বুধবার থেকে অবস্থান কর্মসূচি ◈ টানা ভারী বর্ষণে সাজেকে আটকা ৭ শতাধিক পর্যটক ◈ দুদকের মামলায় সাবেক অতিরিক্ত আইজিপি ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট ◈ সরকারি কর্মকর্তাদের সম্পদের হিসেব দিতে হবে: হাইকোর্ট  ◈ আগস্টে বন্যার আশঙ্কা, মোকাবেলার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

প্রকাশিত : ৩০ জুন, ২০২৪, ০৮:৫৯ রাত
আপডেট : ৩০ জুন, ২০২৪, ০৮:৫৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, ৩ ফার্মেসিকে জরিমানা

সনত চক্রবর্ত্তী ফরিদপুর: [২] ফরিদপুর শহরে ওষুধের দোকানে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় মেয়াদোত্তীর্ণ ওষুধ থাকার কারণে তিন দোকান মালিককে করা হয় জরিমানা।

[৩] রোববার (৩০) জুন দুপুরে শহরের মুজিব সড়কের ওষুধের দোকানগুলোতে এই অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বদরুজ্জামান রিশাদ।

[৪] অভিযানে তিনটি দোকানে মেয়াদোত্তীর্ণ ওষুধ ও ফিজিশিয়ান স্যাম্পল থাকার অপরাধে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়। ভবিষ্যতে এ ধরনের কাজ করবেন না বলে দোকান মালিকদের কাছ থেকে মুচলেকা নেয়া হয়। ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করেন জেলা ওষুধ তত্ত্বাবধায়কের কার্যালয়ের কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

[৫] ফরিদপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বদরুজ্জামান রিশাদ জানান, শহরের মুজিব সড়কের ওষুধের দোকানগুলোতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে তিনটি দোকানে মেয়াদোত্তীর্ণওষুধ ও ফিজিশিয়ান স্যাম্পল পাওয়া যায়। ওই দোকানগুলোকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়। জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়