শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০২ মে, ২০২২, ০৩:০৮ দুপুর
আপডেট : ০২ মে, ২০২২, ০৩:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ধুনটে ঈদের ছুটিতে এসে পারিবারিক সহিংসতায় নিহত ১, আহত ৩

আবদুল ওহাব : [২] বগুড়ার ধনুটে ঈদের ছুটিতে বাড়ী আসার পর ইউপি নির্বাচন পরবর্তী কোন্দল ও পারিবারিক কলহের জেরধরে সহিংসতায় ঝলকি বেগম (৩৫) নামের এক গার্মেন্টস কর্মীকে ঘরের মধ্যে বেঁধে রেখে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

[৩] সোমবার (২ মে) জানা যায়, উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের গোয়াডোহোরি (পাগলা বেড়) গ্রামে রোববার রাতে এ ঘটনা ঘটে।আহতরা হলেন, নিহত ঝলকি খাতুন এর স্বামী মোহন আকন্দ, ছেলে মিলন আকন্দ ও দেবর মিজানুর আকন্দ। এরমধ্যে মিজানুরের অবস্থা আশংকাজনক। তারা সকলেই চিকিৎসাধীন।

[৪] ঘটনার বিবরনে জানাযায়, নিহত ঝলকির স্বামী মোহন আকন্দেরা ৬ ভাই। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার ভোটকে কেন্দ্র করে  মোহনের বড় ভাই বজলুর ও কামরুলের মধ্যে অন্তঃ দ্বন্দ্ব চলে আসছিলো। এরমধ্যে স্থানীয় একটি মসজিদে তারাবীর নামাজ পড়ানোর জন্য মোহনের পরিবার কিছু টাকা দেয়। কিন্তু নজরুল ও কামরুল সেই টাকা মোহনকে ফেরত দিতে আসেন এবং তাদের গ্রাম থেকে একঘরে করে দেওয়ার হুমকি দেয়।         

[৫] এই নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় সংঘর্ষ শুরু হলে বজরুল ও কামরুলদের লোকজন গার্মেন্টস কর্মী ঝলকিকে খুটিতে বেঁধে রেখে এলোপাতাড়িভাবে মারপিট করে।  এতে ঝলকি খাতুন গুরুতর আহত হলে লোকজন উদ্ধার করে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থা অবনতি হলে বগুড়া শহীদ জিয়া রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে  চিকিৎসাধীন অবস্থায় রোববার মধ্যরাতে তিনি মারা যান।

[৬] ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, অতি দ্রুত দোষী ব্যক্তিদের শনাক্ত করে তাদেরকে গ্রেপ্তার করা হবে

  • সর্বশেষ
  • জনপ্রিয়