শিরোনাম
◈ স্ত্রী-কন্যাসহ বেনজীরের সম্পদের হিসাব দিতে দুদকের নোটিশ  ◈ রূপগঞ্জে ‘জঙ্গি আস্তানা’য় অভিযান, ৩ বোমা উদ্ধার ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের ◈ পেনশন ‘প্রত্যয়’ নিয়ে সরকারের আনুষ্ঠানিক বক্তব্য ও  ব্যাখ্যা ◈ ‘প্রত্যয়’ প্রত্যাহারে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী ◈ বিমান থেকে ঝাঁপ দিয়ে গিনেস রেকর্ডসে বাংলাদেশের আশিক ◈ বিকালে বাসায় ফিরবেন বেগম খালেদা জিয়া  ◈ পশ্চিম বঙ্গে রেশন বন্টন দুর্নীতি মামালায় ৭০ লাখ রুপি ফেরত দিতে চান অভিনেত্রী ঋতুপর্ণা ◈ চাকরিসূত্রে সৌদি যেতে প্রতারণা রোধে কাজ করবে যৌথ টাস্কফোর্স: পররাষ্ট্রমন্ত্রী  ◈ আগস্টে বন্যার আশঙ্কা, মোকাবেলার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

প্রকাশিত : ৩০ জুন, ২০২৪, ০৬:৫২ বিকাল
আপডেট : ৩০ জুন, ২০২৪, ০৬:৫২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে নাইট গার্ডের মৃত্যু

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] সিটি কর্পোরেশনের বন্দরে ২৩নং ওয়ার্ডে ল্যাম্পপোস্টে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নাইটগার্ড আবু বক্কর সিদ্দিক ওরফে বাক্কা (৫০) এর মৃত্যু হয়েছে। নিহত আবু বক্কর সিদ্দিক ওরফে বাক্কা সিএসডি গেইট এলাকার মৃত জানু মিয়ার ছেলে। 

[৩] রবিবার ( ৩০ জুন) সকাল ৭ টায় খান বাড়ির মোড় সংলগ্ন এলাকায় রাস্তার ডিভাইডারের মাঝখানের ল্যাম্পপোস্টের সামনে থেকে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ। 

[৪] পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে ল্যাম্পপোস্টের খুঁটির তারের সাথে আবু বক্কর নামে এক ব্যাক্তি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। পরে বন্দর থানার এসআই মামুন ঘটনাস্থলে এসে ল্যাম্পপোস্টের সুইচ বন্ধ করে মরদেহ উদ্ধার করেন। 

[৫] বন্দর থানার এসআই মামুন জানান, ল্যাম্পপোস্টের তারের সাথে মরদেহ দেখে স্থানীয়রা খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়।

[৬] নিহত আবু বক্কার এর সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে মরদেহ ময়নাতদন্তের জন্য ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়