শিরোনাম
◈ হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজার পথে বেগম খালেদা জিয়া ◈ সরকারি কর্মকর্তাদের সম্পদের হিসেব দিতে হবে: হাইকোর্ট  ◈ স্ত্রী-কন্যাসহ বেনজীরের সম্পদের হিসাব দিতে দুদকের নোটিশ  ◈ রূপগঞ্জে ‘জঙ্গি আস্তানা’য় অভিযান, ৩ বোমা উদ্ধার ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের ◈ পেনশন ‘প্রত্যয়’ নিয়ে সরকারের আনুষ্ঠানিক বক্তব্য ও  ব্যাখ্যা ◈ ‘প্রত্যয়’ প্রত্যাহারে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী ◈ বিমান থেকে ঝাঁপ দিয়ে গিনেস রেকর্ডসে বাংলাদেশের আশিক ◈ বিকালে বাসায় ফিরবেন বেগম খালেদা জিয়া  ◈ পশ্চিম বঙ্গে রেশন বন্টন দুর্নীতি মামালায় ৭০ লাখ রুপি ফেরত দিতে চান অভিনেত্রী ঋতুপর্ণা

প্রকাশিত : ৩০ জুন, ২০২৪, ০৬:৩০ বিকাল
আপডেট : ৩০ জুন, ২০২৪, ০৬:৩০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তারাপুর ডাকনিপাড়ায় শিরিন বেগম (৩৫) নামের এক গৃহবধুকে তার স্বামী কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় স্বামী মইনুল ইসলামকে আটক করেছে পুলিশ।

[৩] শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, শনিবার দিবাগত রাত দু’টার দিকে শিরিন বেগম ৯৯৯ এ কল দিয়ে পুলিশে অবহিত করে যে, তার স্বামী তাকে মারধর করছে। 

[৪] খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রক্তাত্ব শিরিনকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রাতেই শিরিনের অবস্থা আশংকাজন থাকায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রবিবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে সে মারা যায়। এ ঘটনায় শিরিনের স্বামী মইনুলকে আটক করা হয়েছে।

[৫] এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়