শিরোনাম
◈ আজ সচিব সভা, এজেন্ডায় রয়েছে শুদ্ধাচার ও সুশাসন ◈ ইসরায়েলের হামলায় হিজবুল্লাহর জ্যেষ্ঠ কমান্ডার নিহত, পাল্টা আক্রমণ ◈ নিজেদের স্বার্থ রক্ষা করেই ভারতের সঙ্গে ট্রানজিট করেছি: সংসদে প্রধানমন্ত্রী  ◈ পাট ও বৈচিত্র্য পূর্ণ পাটজাত পণ্য রপ্তানিতে ভর্তুকি দেওয়া হবে: বস্ত্রমন্ত্রী ◈ সিলেট-সুনামগঞ্জে বন্যায় সাড়ে ৩ লাখ ডলার সহায়তা দিলো যুক্তরাষ্ট্র ◈ কোটা আন্দোলনের ওপর ভর করেছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ নতুন শিক্ষাক্রমে প্রশ্নফাঁসের সুযোগ নেই: শিক্ষামন্ত্রী ◈ ২০৩৫ সালের মধ্যে দেশে পরীক্ষামূলকভাবে হাইড্রোজেন জ্বালানী ব্যবহার সম্ভব হবে: প্রধানমন্ত্রী  ◈ আবারও আবার বুয়েটের উপাচার্য অধ্যাপক সত্য প্রসাদ মজুমদার ◈ প্রত্যয় কর্মসূচি: অর্থমন্ত্রীকে আলোচনায় বসার চ্যালেঞ্জ ঢাবি শিক্ষক সমিতির

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৯:৪৫ রাত
আপডেট : ২৯ জুন, ২০২৪, ০৯:৪৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে কিশোরীকে ধর্ষণ ও হত্যার ঘটনায় মামলা, আটক ১

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর: [২] জেলার ভাঙ্গায় কিশোরীকে ধর্ষণ ও হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২৯ জুন) দুপুরের দিকে ওই কিশোরীর মা কোহিনূর বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে একটি ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেছেন।

[৩] এদিকে এ ঘটনায় পুলিশ শুক্রবার (২৮ জুন) রাতে চৌধরীকান্দা থেকে ছাব্বির নামে একজনকে জিজ্ঞেসাবাদের জন্য আটক করেছে। অপরদিকে, শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করছেন ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম।  

[৪] এ ঘটনায় এসপি মোহাম্মদ মোর্শেদ আলম বলেন, ভাঙ্গার পৌর এলাকার হোগলাডাঙ্গী সদরদী গ্রামে আব্দুল হাই মাতুব্বরের কন্যা কিশোরী রেখা আক্তারকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। পুলিশ পাটক্ষেত থেকে বিবস্ত্র মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আমাদের ভাঙ্গা থানা পুলিশ, পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ মাঠে কাজ করছে। এ ঘটনার সঙ্গে জড়িত যেই হোক, দ্রুত তাকে শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।  

[৫] এ বিষয়ে কিশোরী রেখা আক্তারের বাবা আব্দুল হাই মাতুব্বর বলেন, শুক্রবার দুপুরে আমার মেয়ে গোসল করতে পুকুর পাড়ে যায়। সেখান থেকে দুর্বৃত্তরা আমার মেয়েকে পাটক্ষেতের মাঝখানে নিয়ে ধর্ষণ করার পর তাকে হত্যা করেছে। আমি আমার মায়ের হত্যাকারীর ফাঁসি চাই।  

[৬] মামলার বাদী কিশোরীর মা কোহিনূর বেগম বলেন, আমরা গরিব মানুষ, আমার মেয়েকে যারা মেরে ফেলেছে আমি তাগো ফাঁসি চাই।

[৭] ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন আল রশিদ জানান, ২৮ জুন বিকেলে পাটক্ষেত থেকে এক কিশোরীর মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করছি, কিশোরীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত সময়ের মধ্যে আটক করতে সক্ষম হবো। নিহতের মা বাদী হয়ে ধর্ষণ ও হত্যা আইনে একটি মামলা দায়ের করেছেন। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ইতোমধ্যে একজনকে আটক করা হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়