শিরোনাম
◈ বেলজিয়ামকে হারিয়ে কোয়ার্টার-ফাইনালে ফ্রান্স ◈ বগুড়ায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৪ আসামি পালানোর ঘটনায় জেলারকে বদলি ◈ এআইআইবি ৪০ কোটি ডলার বাজেট সহায়তা দিয়েছে ◈ ৪৬১টি উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ পরিবেশ এবং জলবায়ু সহযোগিতা জোরদার করবে কানাডা: পরিবেশমন্ত্রী  ◈ রাষ্ট্রপতির কাছে তিন দেশের নবনিযুক্ত রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ ◈ খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল, বাসায় ফিরতে আরো কদিন লাগবে  ◈ শব্দদূষণে নাকাল রাজধানীবাসী, আইনের কার্যকর প্রয়োগ নেই ◈ তিস্তাচুক্তির মূল প্রতিবন্ধকতা মমতা: ওবায়দুল কাদের ◈ দুর্নীতির প্রমাণ পেলে কোনও কর্মকর্তা কর্মচারীর ছাড় নেই: মন্ত্রিপরিষদ সচিব

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৮:৫৭ রাত
আপডেট : ২৯ জুন, ২০২৪, ০৮:৫৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জুয়ার বোর্ডে র‍্যাবের অভিযান, মাদকসহ আটক ৯

ইফতেখার আলম, রাজশাহী: [২] রাজশাহী নগরীতে জুয়ার বোর্ডে অভিযান চালিয়ে মাদকসহ ৯ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫। 

[৩] শুক্রবার দিনগত রাত পৌনে ২টার দিকে চন্দ্রিমা থানাধীন আসাম কলোনীর খয়লান এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম, নগদ  টাকা, গাঁজা ও হেরোইন জব্দ করে র‍্যাব। 

[৪] আজ শনিবার বিকেলে র‍্যাবের পাঠানো একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালিয়ে মাদকসহ ৯ জন জুয়ারিকে গ্রেপ্তার করা হয়। 

[৫] গ্রেপ্তারকৃতরা হলো- চন্দ্রিমা থানার আসাম কলোনি এলাকার মোঃ বাবু (৫২), মোঃ আমির হোসেন (৪৫), মোঃ মহিদুল ইসলাম (২৬), মোঃ রফিক (৪৪), মোঃ এরশাদ আলী (৫২), মোঃ সোহেল রানা (৪৬), মোঃ মিন্টু (৩২), একই থানার কানামোড় (পশ্চিম পাড়া) এলাকার মোঃ ডালিম (৪৫), ও বোয়ালিয়া থানার সপুরা এলাকার মোঃ আসারুল ইসলাম (৩৩)।

[৬] র‍্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তারা জানায়, পরস্পর যোগসাজশে অবৈধ মাদকদ্রব্য গাঁজা হেরোইন, বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের দখলে রেখেছিল বলে স্বীকার করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মামলা রুজু হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়