শিরোনাম
◈ এআইআইবি ৪০ কোটি ডলার বাজেট সহায়তা দিয়েছে ◈ ৪৬১টি উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ পরিবেশ এবং জলবায়ু সহযোগিতা জোরদার করবে কানাডা: পরিবেশমন্ত্রী  ◈ রাষ্ট্রপতির কাছে তিন দেশের নবনিযুক্ত রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ ◈ খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল, বাসায় ফিরতে আরো কদিন লাগবে  ◈ শব্দদূষণে নাকাল রাজধানীবাসী, আইনের কার্যকর প্রয়োগ নেই ◈ তিস্তাচুক্তির মূল প্রতিবন্ধকতা মমতা: ওবায়দুল কাদের ◈ দুর্নীতির প্রমাণ পেলে কোনও কর্মকর্তা কর্মচারীর ছাড় নেই: মন্ত্রিপরিষদ সচিব ◈ বাংলাদেশে সব সম্প্রদায় সম্প্রীতির সঙ্গে বসবাস করে: প্রধানমন্ত্রী ◈ জুনে রেমিট্যান্স এসেছে প্রায় ৩০ হাজার কোটি টাকা

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৭:২৫ বিকাল
আপডেট : ২৯ জুন, ২০২৪, ০৭:২৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে জোড়া খুনে ৫২ জনকে আসামি করে মামলা, গ্রেপ্তার ২

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] চাঁপাইনবাবগঞ্জে জেলা পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুস সালামসহ এক স্কুল শিক্ষক হত্যার ঘটনায় বিএনপি নেতা ও নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আশরাফুল হকসহ ৫২ জনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে। একই সঙ্গে অজ্ঞাত আরও ২০-২৫ জনকে আসামি করা হয়।

[৩] শনিবার বিকালে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। মামলা দায়েরের পর দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

[৪] গ্রেপ্তারকৃতরা হলেন, এই মামলার প্রধান আসামি রানীহাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যানের স্ত্রী আনোয়ারা বেগম আম্বিয়া (৪৫) ও শিবগঞ্জের ঘোড়াপাখিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. আশরাফুল হক।

[৫] ওসি সাজ্জাদ হোসেন জানান, শুক্রবার রাতে নিহত সালামের স্ত্রী ফেরদৌসী বেগম বাদি হয়ে মামলাটি দায়ের করেন। হত্যা মামলায় ৫২ জনের নাম উল্লেখ করা হয়। একই সঙ্গে অজ্ঞাত আরও ২০-২৫ জনকে আসামি করা হয়েছে। মামলাটিতে বিএনপি নেতা ও নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদেও সাবেক চেয়ারম্যান আশরাফুল হকের নাম রয়েছে। মামলা দায়েরের পর পুলিশ এজাহারনামীয় দুই আসামিকে গ্রেপ্তার করেছে।

[৬] এদিকে নিহত সালামের স্ত্রী ফেরদৌসী বেগম বাদি হয়ে মামলা করলেও নিহত আব্দুল মতিনের পরিবার কোন মামলা করেনি।

[৭] উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার রানীহাটি কলেজের সামনে জেলা পরিষদ সদস্য আব্দুস সালাম তার সঙ্গীদের নিয়ে বসেছিলেন। এসময় দুর্বৃত্তরা অতর্কিতে ককটেল, গুলি ও ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে আব্দুস সালাম ঘটনাস্থলে এবং আব্দুল মতিনকে হাসপাতালে নেয়ার পথে মারা যান।

[৮] নিহত সালাম শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা গ্রামের এত্তাজ আলীর ছেলে। অপরজন হলেন একই ইউনিয়নের ফতেপুর গ্রামের মৃত মান্নান আলীর ছেলে আব্দুল মতিন। তিনি হরিনগর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়