শিরোনাম

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৭:১৩ সকাল
আপডেট : ২৯ জুন, ২০২৪, ০৭:০৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জীবননগরে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম, অবস্থা আশঙ্কাজনক

ডেস্ক রিপোর্ট: চুয়াডাঙ্গার জীবননগরে মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন খানকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে যশোরে পাঠানো হয়েছে।

শুক্রবার (২৮ জুন) রাত ৮ টার দিকে মনোহরপুর আলার মোড় নামক স্থান থেকে বাড়ি ফেরার পথে হামলার শিকার হন সোহরাব হোসেন খান।

স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, মোটরসাইকেলে থাকা দুর্বৃত্তরা চলন্ত অবস্থায় চেয়ারম্যানের পিঠে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যায়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরও শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাবীদ হাসান জানান, মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পিঠে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করেছে দুর্বত্তরা। তাকে যশোরে পাঠানো হয়েছে। হামলাকারীদের ধরতে কাজ করছে পুলিশ।

উল্লেখ্য, গত ২৮ মে একই উপজেলার উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নানকেও একইভাবে পিঠে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করে দুর্বত্তরা। তাকেও আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকার বক্ষব্যাধী হাসপাতালে পাঠানো হয়। সূত্র: আরটিভি

  • সর্বশেষ
  • জনপ্রিয়