শিরোনাম

প্রকাশিত : ২৮ জুন, ২০২৪, ০৯:২১ রাত
আপডেট : ২৮ জুন, ২০২৪, ০৯:২১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগ নেতাসহ ২ জন হত্যার ঘটনায় কেউ আটক হয়নি

নিহত আ: লীগ নেতা

মো.আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] দুর্বৃত্তদের হামলায় জেলা পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুস সালামসহ এক স্কুল শিক্ষক হত্যার ঘটনায় একদিন পার হলেও পুলিশ কাউকে আটক করতে পারেনি। এই হত্যার ঘটনায় শুক্রবার রাত ৯টা পর্যন্ত মামলা হয়নি। 

[৩] এদিকে নিহতের পরিবারের দাবি- পূর্ব শত্রুতার জের ধরে আব্দুস সালামকে পরিকল্পিতভাবে হত্যা করেছে রাণীহাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আশরাফ আলীর লোকজন। এরআগেও আশরাফের লোকজন তার উপর হামলা চালিয়েছে একাধিকবার। এই হত্যাকাণ্ডকে ঘিরে স্থানীয় মানুষদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

[৪] অন্যদিকে নিহতদের ময়না তদন্ত শেষে দুটি মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার বিকেলে তাদের দাফন সম্পন্ন হয়েছে। 

[৫] শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন শুক্রবার বিকেল ৬টায় বলেন-আব্দুস সালাম ও আব্দুল মতিন নিহতের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন । ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

[৬] গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার রানীহাটি কলেজের সামনে জেলা পরিষদ সদস্য আব্দুস সালাম তার সঙ্গীদের নিয়ে বসেছিলেন। এসময় দুর্বৃত্তরা অতর্কিতে ককটেল, গুলি ও ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে আব্দুস সালাম ঘটনাস্থলে এবং আব্দুল মতিনকে হাসপাতালে নেয়ার পথে মারা যান। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়