শিরোনাম
◈ বাংলাদেশ সৃষ্টিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে: শেখ হাসিনা ◈ সুন্দরবনের মধু বাংলাদেশের জিআই পণ্য হিসেবে স্বীকৃতি পাচ্ছে: মন্ত্রণালয় ◈ মতিউর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে দুদকের চিঠি  ◈ বেনজীরের ৪টি ফ্ল্যাটের তালা খুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগের আদেশ  ◈ সাজাপ্রাপ্ত খালেদা জিয়ার মুক্তির দাবি ধৃষ্টতা ছাড়া কিছুই নয়: ওবায়দুল কাদের ◈ জাতীয় সংসদে ২০২৪-২৫ অর্থবছরের বাজেট পাস ◈ ফিলিপাইনে আতশবাজির গুদামে বিস্ফোরণে নিহত ৫ ◈ এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানির সুবিধা বহাল ◈ বাংলাদেশি শিক্ষার্থীদের বৃত্তি দিচ্ছে ব্রাজিল ◈ শিক্ষার চেয়ে বিয়েতে দ্বিগুণ খরচ ভারতীয়দের

প্রকাশিত : ২৭ জুন, ২০২৪, ১১:৫৩ রাত
আপডেট : ২৮ জুন, ২০২৪, ১১:১৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে দুর্বৃত্তদের গুলিতে জেলা পরিষদ সদস্যসহ নিহত ২

সাদেক আলী: চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবদুস সালাম এবং আবদুল মতিন নামে এক শিক্ষককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় আরও দুজন আহত হয়েছেন। তাদের বাঁচাতে গুলিবিদ্ধ হয়েছেন মতিনের বড় ভাই মো. টিটু আলী।

বৃহস্পতিবার (২৭ জুন) রাত সাড়ে ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার রানিহাটি কলেজের সামনে এ ঘটনা ঘটে।

নিহত জেলা পরিষদ সদস্য আবদুস সালাম শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা গ্রামের এত্তাজ আলীর ছেলে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। অন্যদিকে আবদুল মতিন রানিহাটি ফতেপুর গ্রামের মৃত মান্নান আলীর ছেলে ও হরিনগর উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক।

জানা যায়, রানিহাটি কলেজের সামনে থাকা গুচ্ছগ্রামের কাছে বসে ছিলেন আবদুস সালামসহ তার সঙ্গীরা। দুর্বৃত্তরা তাদের ওপর অতর্কিতে হামলা চালায়। দুর্বৃত্তদের ককটেল বিস্ফোরণ ও গুলিতে ঘটনাস্থলে মারা যান আবদুস সালাম। গুলিবিদ্ধ অবস্থায় মতিন আলীকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, রাত সাড়ে ৮টার দিকে রানিহাটি কলেজের সামনে গুচ্ছগ্রাম এলাকায় হঠাৎ দুর্বৃত্তরা বোমা বিস্ফোরণ ও গুলি চালিয়ে হামলা করে জেলা পরিষদ সদস্য আবদুস সালামের উপর। তিনি ঘটনাস্থলেই মারা যান। এ ছাড়াও আহত তিনজনকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে, সেখানে স্কুল শিক্ষক আবদুল মতিনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। বর্তমানে ঘটনাস্থলে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়