শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০২ মে, ২০২২, ০২:৩৭ দুপুর
আপডেট : ০২ মে, ২০২২, ০২:৩৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় পুলিশকে হুমকি দেওয়া সেই মেম্বার গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি : [২] কুমিল্লার চৌদ্দগ্রাম থানার এক এএসআইকে হুমকি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ইউপি মেম্বার হানিফ মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[৩] রোববার (১ মে) রাতে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  শুভ রঞ্জন চাকমা বিষয়টি জানিয়েছেন। হানিফ মিয়া চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বর্তমান মেম্বার।

[৪] পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার (২৯ এপ্রিল) রাত ৮টার দিকে শ্রীপুর ইউনিয়ন পরিষদের সদস্য হানিফ মিয়া একই ইউনিয়নের নারচর গ্রামের অন্যের জমি থেকে তার দলবল নিয়ে ভেকু দিয়ে মাটি কেটে নিয়ে যায়।

[৫] এসময় ভুক্তভোগী এক নারী ৯৯৯-এ কল করলে সাড়ে ৮টার দিকে চৌদ্দগ্রাম থানার এএসআই শাহজাদার নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয় মাটি কাটা বন্ধ করে দেন।

[৬] এ ঘটনায় হানিফ মেম্বার ক্ষিপ্ত হয়ে এএসআই শাহজাদাকে মোবাইল ফোনে হুমকি দেন। এলাকার দাপট দেখিয়ে পুলিশের লাশ পড়ে যাবে বলে হুমকি দেওয়া হয়। ৩ মিনিট ২ সেকেন্ডের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

[৭] এ ঘটনায় এএসআই শাহজাদার বাদী হয়ে রোববার (১ মে) দুপুরে চৌদ্দগ্রাম থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে রাত ৯টার দিকে এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। সম্পাদনা : সঞ্চয় বিশ্বাস

  • সর্বশেষ
  • জনপ্রিয়