শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৮ মে, ২০২৪, ০২:২৮ দুপুর
আপডেট : ১৮ মে, ২০২৪, ০২:২৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঝিনাইদহে আধিপত্য বিস্তার নিয়ে দু'গ্রুপের সংঘর্ষে আহত ২০, আটক ৫

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ: [২] ঝিনাইদহের হরিনাকুন্ডে আধিপত্য বিস্তার নিয়ে ভাতুড়িয়া গ্রামের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়। আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর পুলিশ ৫ জনকে আটক করেছে।

[৩] শনিবার (১৮ মে) সকালে উপজেলার ভাতুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

[৪] আহতরা হলেন- গ্রামের হাসু (৪৫), কুরবান অলী (৩৫), রাহুল (১৭), আবু তালেব (৫০), রেশমা খাতুন (৩০), পান্নু (১৯), সাহেব আলী (৫০) ও আব্দুল গনি। এরমধ্যে হাসুর অবস্থা গুরুতর হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। বাকিরা ঝিনাইদহ সদর ও হরিণাকুন্ডু হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

[৫] পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার ভাতুড়িয়া গ্রামের মেম্বর কোরবান আলী ও সাবেক মেম্বর মশিউর রহমানের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। এরই জেরে সকালে মাঠে ধান কাটাকে কেন্দ্র করে মশিউরের সমর্থক হাসেম আলীকে কোরবান আলীর সমর্থক মিন্টু ও বিল্লাল মারপিঠ করে। এ ঘটনার জেরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। পরে আহতদেরকে ঝিনাইদহ সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

[৬] হরিনাকুন্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়