শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০১ মে, ২০২২, ০৮:১১ রাত
আপডেট : ০১ মে, ২০২২, ০৮:২৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সরকারি শিশু পরিবারের বালক ও বালিকার সাথে ইফতার করলেন জেলা প্রশাসক   

আল আমীন : [২] সরকারি শিশু পরিবার বালক ও বালিকার দুই শতাধিক  এতিম শিশুদের সাথে ইফতার করলেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। 

[৩] জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক আবু আবদুল্লাহ মোঃ ওয়ালী উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলের পূর্বে প্রধান অতিথির বক্তব্যে শিশুদের সুনাগরিক হিসেবে  ও মানবিক গুনাবলি সম্পন্ন শিক্ষাদানে গড়ে তুলতে প্রতিষ্ঠানের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এবং কর্মচারীদের প্রতি আহ্বান জানান। এছাড়া তাদের শারিরিক ও বিভিন্ন বিষয়ের খোঁজ খবর নেন । 

[৪] অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী। সরকারি শিশু পরিবার বালিকার উপতত্বাবধায়ক  মোসাঃ নাজনীন নাহার, উপজেলা সমাজসেবা অফিসার তাহমিনা নাসরিন, মোঃ মিজানুল ইসলাম আকন্দ এবং সরকারি শিশু পরিবার বালকের উপতত্ত্বাবধায়ক মোহাম্মদ মমিনুল আহসান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

[৫] ইফতারের পূর্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়াও  দেশ জাতির মঙ্গল ও উন্নতি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়