শিরোনাম
◈ ‘মেগা বাঁধ’ ঘিরে চীন-দিল্লি উত্তেজনা ◈ রাজধানীতে শৃঙ্খলা ফেরাতে সেনাবাহিনীর অভিযান (ভিডিও) ◈ বিপিএলে সিলেট স্ট্রাইকার্স থেকে মাশরাফিকে বাদ দিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ◈ আবুধাবি টি-টেন ক্রিকেটে বাংলা টাইগার্সে সাকিবের পর তাওহীদ হৃদয় সুযোগ পেলেন ◈ দুই কুশলের ব্যাটিং তা-বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতলো শ্রীলঙ্কা ◈ অস্ট্রেলিয়াকে বিদায় করে নারী বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা ◈ পাকিস্তানে ভারত খেলতে না গেলে জয় শাহকে বিকল্প খোঁজার আহ্বান ইসিবির ◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ

প্রকাশিত : ১৬ এপ্রিল, ২০২৪, ০৭:৫৩ বিকাল
আপডেট : ১৬ এপ্রিল, ২০২৪, ০৭:৫৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঝালকাঠি বাস মালিক সমিতির সদস্য বীর মুক্তিযোদ্ধার উপর যুবলীগ নেতার হামলা

ঝালকাঠি প্রতিনিধি: [২] তুচ্ছ কারনে ঝালকাঠি বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আঃ রব হাওলাদারকে সমিতির সদস্য যুবলীগ নেতা জামাল হোসেন মিঠু হামলা চালিয়ে মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

[৩] হামলায় গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য প্রেরন করা হয়েছে। এ ঘটনায় বাস মালিক সমিতির সদস্যদের মধ্যে চাপা ক্ষোভ সৃষ্টি হয়েছে।
   
[৪] আহত মুক্তিযোদ্ধ আঃ রব হাওলাদার ও তার স্বজনরা জানায়, বেশ কিছু দিন পূর্ব থেকে বাস মালিক সমিতি সদস্য যুবলীগ নেতা জামাল হোসেন মিঠু তার গাড়ীর কোঠা লিখে নেয়ার চেষ্টা চালাচ্ছে। তবে তিনি তার গাড়ীর কোঠা লিখে দিতে অস্বীকৃতি জানালে জামাল হোসেন মিঠু তার উপর ক্ষোভ পোষন করছে। 
[৫] মঙ্গল বার ঝালকাঠি-বরিশাল সড়কের ষাইটপকিয়া বাজারের কাছে বাস মালিক সমিতির কেচ পোষ্টে অবৈধ অটো-সিএনজি চেক করার সময় আকস্মিক জামাল হোসেন মিঠু তার উপর হামলা চালায়। এতে তার বুকে ২টি রিং পরানো স্থানে আঘাত করলে মুক্তিযোদ্ধ আঃ রব হাওলাদার অচেতন হয়ে পরলে হামলাকারী মিঠু দ্রুতো ঘটনাস্থল ত্যাগ করে। বিষয়টি মালিক সমিতির সভাপতি সম্পাদককে তাৎক্ষনিক জানানো হয়েছে। চিকিৎসার পর তারা এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।
   
[৬] এ বিষয়ে বাস মালিক সমিতি সদস্য যুবলীগ নেতা জামাল হোসেন মিঠু বলেন, মালিক সমিতির অনেক সদস্য মিলে আজ চেক পোষ্টে বসার পর আমি একটি অবৈধ সিএনজি আটকালে অপর সদস্য আঃ রব হাওলাদার সিএনজিটি ছেড়ে দেয় এবং আমার সাথে র্দূব্যবহার করে। এতে আমি রাগ করে ঘটনাস্থল থেকে চলে আসি। আমার সাথে তার পূর্ব কোন বিরোধও নেই বা আমি তার উপর কোন হামলাও করিনি।
    
[৭] এ ব্যাপারে মালিক সমিতির যুগ্মসম্পাদক মোঃ নাসির উদ্দিন বলেন, একজন সিনিয়র সদস্যের সাথে জুনিয়ার সদস্যের এ আচরন খুবই দু:খজনক। আমরা মালিক সমিতির পক্ষ থেকে অবশ্যই যথাযথ ব্যবস্থা গ্রহন করবো। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়