শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৩ এপ্রিল, ২০২৪, ০৬:১২ বিকাল
আপডেট : ১৩ এপ্রিল, ২০২৪, ০৬:১২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাটোরে পুকুরের পানিতে ডুবে ২ বোনের মৃত্যু

মনজুরুল ইসলাম, নাটোর: [২] নাটোরের সিংড়ায় পুকুরের পানিতে ডুবে মামাতো ও ফুফাতো দুই বোনের মৃত্যু হয়েছে। 

[৩] শনিবার (১৩ এপ্রিল) বেলা ১১টার দিকে সিংড়া উপজেলার লালোর ইউনিয়নের ঢাকঢোর ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

[৪] লালোর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান একরামুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

[৫] নিহতরা হলো- উপজেলার ঢাকঢোর ডাঙ্গাপাড়া গ্রামের ফারুক হোসেনের মেয়ে ফারিয়া আক্তার (৭) এবং নাটোর শহরের তেবাড়িয়া এলাকার সৌদি প্রবাসী রায়হান হোসেনের মেয়ে ফাতেমা (০৭)।

[৬] স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, ঈদে মা-বাবার সঙ্গে নানার বাড়িতে বেড়াতে আসে সাত বছর বয়সী ফাতেমা। শনিবার বেলা ১১টার দিকে মামাতো বোন ফারিয়ার সঙ্গে বাড়ির পাশে খেলছিল। পরে সবার অগোচরে বাড়ির পাশের পুকুরে গোসল করতে নামে। এরপর তারা ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজা-খুঁজি করতে থাকেন। একপর্যায়ে পরিবারের লোকজন পুকুরের পানিতে দু’জনের মরদেহ ভেসে উঠতে দেখে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়