শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ০২ এপ্রিল, ২০২৪, ০৪:৪০ দুপুর
আপডেট : ০২ এপ্রিল, ২০২৪, ০৪:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে আগুনে ৯ টি দোকান ভষ্মিভূত

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] শিবগঞ্জ বাজারে ভয়াবহ আগুনে ৯ টি মুদি ও কসমেটিকস দোকান পুড়ে ভষ্মিভূত হয়েছে। এতে প্রায় কোটি টাকার মালামাল পুড়ে নষ্ট হয়েছে।

[৩] চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার কাদেরী কিবরিয়া ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত পৌনে ১২ টার দিকে শিবগঞ্জ বাজারের শিবগঞ্জ সাংস্কৃতিক পরিষদের সামনের একটি দোকান থেকে হটাৎ আগুনের সুত্রপাত হয়। মুর্হুতেই আগুন ছড়িয়ে পড়ে পাশের দোকানগুলোয়। 
[৪] মোট ৯ টি মুদি ও কসমেটিক দোকানের মালামাল ভষ্মিভুত হয়। খবর পেয়ে শিবগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে প্রায় ১ ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। 

[৫] দোকানদাররা জানিয়েছে, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে ৯ টি দোকানের প্রায় ১ কোটি টাকার মালমাল নষ্ট হয়েছে।

[৬] শিবগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার জানান, আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি। তদন্ত করে তা বের করা হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়