শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০১ মে, ২০২২, ০৫:১৩ বিকাল
আপডেট : ০১ মে, ২০২২, ০৫:১৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঈদে বাড়ি ফেরা হলো না গার্মেন্ট শ্রমিক ইমরানের

রুবেল মজুমদার :  [২] ট্রেনের টিকেট না পেয়ে ঝুঁকি নিয়ে ট্রেনের ছাদে চড়ে  বাড়ি ফেরার পথে  ঘুমন্ত অবস্থায় পড়ে  মৃত্যু হয় ইমরানের।

[৩] রোববার (১ মে) ভোর রাতে কুমিল্লার লাকসাম পৌরসভার সামনে এ ঘটনায় ঘটে। নিহত ইমরান নোয়াখালী জেলার মাইজদী থানার সোনাগ্রামের মো. লূফতুর রহমানের ছেলে।

[৪] লাকসাম রেলওয়ে থানার ওসি জসিম উদ্দিন খন্দকার বলেন, ইমরান নোয়াখালী এক্সপ্রেস করে ঢাকা থেকে নোয়াখালী বাড়ির  উদ্দেশ্যে যাচ্ছেন। পরে ভোর রাতে ঘুমন্ত অবস্থা থাকায় লাকসামে রেলস্টেশনে ট্রেনটি পৌঁছালে ইমরান ট্রেন থেকে পড়ে মারা যায়। আমাদের সাথে তার পরিবারে কথা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

[৫] নিহত ভাই মিজান বলেন, আমর ভাই গত রাতে বেতনের টাকা ছিনতাই হয়ে যাবে বলে টাকা বিকাশে পাঠিয়েছে । রাতে মোবাইল করে বললো আম্মা-আব্বার জন্য কাপড় নিয়ে আসছি। ফিরতে সকাল হবে। কিন্তু সকাল হলো আমার ভাই তো আর ফিরলো না ভাই। সম্পাদনা : সঞ্চয় বিশ্বাস

  • সর্বশেষ
  • জনপ্রিয়