শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০১ মে, ২০২২, ০৩:১৩ দুপুর
আপডেট : ০১ মে, ২০২২, ০৩:১৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহে ঈদে আশ্রয়ণের উপকারভোগীরা পেল  উপহার 

আল আমীন : [২] কিছুদিন আগেও তারা ছিল ভিটে বাড়ি হারা। মুজিবশতবর্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দুই শতক জমিতে একটি সেমি পাকা  বাড়ি পেয়ে বসবাস করছে পরম আনন্দে। আর জীবন পরিবর্তনের সংগ্রামে  ঈদের দিন একটু ভালো খাওয়া আর ঈদ আনন্দ ভাগিভাগিতে সামিল রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের জন্য পাঠিয়েছেন ঈদ উপহার। রোববার সকালে  ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া,সরকারী পুকুর পাড় ও মির্জাপুর,বেগুনবাড়ি এলাকায় আশ্রয়ণের উপকারভোগীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

[৩] প্রধান অতিথি হিসেব উপস্থিত থেকে বিতরণ করেন বিভাগীয় কমিশনার  মো: শফিকুর রেজা বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক  মোহাম্মদ এনামুল হক, এছাড়াও  সদর উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসাইন, সহকারী কমিশনার ভূমি এইচ এম ইবনে মিজান বিতরণ অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম।

[৪] আরও উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়