শিরোনাম
◈ ‘মেগা বাঁধ’ ঘিরে চীন-দিল্লি উত্তেজনা ◈ রাজধানীতে শৃঙ্খলা ফেরাতে সেনাবাহিনীর অভিযান (ভিডিও) ◈ বিপিএলে সিলেট স্ট্রাইকার্স থেকে মাশরাফিকে বাদ দিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ◈ আবুধাবি টি-টেন ক্রিকেটে বাংলা টাইগার্সে সাকিবের পর তাওহীদ হৃদয় সুযোগ পেলেন ◈ দুই কুশলের ব্যাটিং তা-বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতলো শ্রীলঙ্কা ◈ অস্ট্রেলিয়াকে বিদায় করে নারী বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা ◈ পাকিস্তানে ভারত খেলতে না গেলে জয় শাহকে বিকল্প খোঁজার আহ্বান ইসিবির ◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ

প্রকাশিত : ০৩ মার্চ, ২০২৪, ০৯:১২ রাত
আপডেট : ০৩ মার্চ, ২০২৪, ০৯:১২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঝিনাইদহে অগ্নিকান্ডে স্কুল শিক্ষিকা গুরুতর আহত  

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ: [২] কালীগঞ্জ কৃষি ব্যাংক অফিস ভবনে এক ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় আগুনে সোমা ব্যানার্জি (৩৫) নামে এক স্কুল শিক্ষিকা গুরুতর আহত হয়েছে। 

[৩] আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রন ও আহত শিক্ষিকাকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে পাঠায়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায যশোর সদর হাসপাতালে রেফার্ড কার তার অবস্থা আরও অবনতি হলে সেখান থেকে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

[৪] তবে ভবনটির দ্বিতীয় তলাতে অবস্থিত কৃষি ব্যাংকটি অল্পের জন্য রক্ষা পেয়েছে। রোববার বিকাল সাড়ে চারটার দিকে শহরের সরকারি নলডাঙ্গা ভূষণ স্কুল সড়কে মনোরঞ্জন সাহার ভবনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

[৫] প্রত্যক্ষদর্শী ও ভবনের ৪র্থ তলার ভাড়াটিয়া সুব্রত ব্যানার্জি জানায়, বিকালে ভবনটির নিচতলায় সিঁড়ি রুমে জেনারেটর শর্ট সার্কিট হয়ে আগুনের সুত্রপাত ঘটে এবং সেখানে থাকা গাড়ির টায়ারে আগুন ধরে যায়। স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করে। এ সময় তড়িঘড়ি করে চারতলা থেকে নিচে নামতে গিয়ে স্কুল শিক্ষিকার মুখমণ্ডল ও হাত পা পুড়ে ঝলসে যায়। আহত সোমা ব্যানার্জি কালীগঞ্জ গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। 

[৬] কালিগঞ্জ ফায়ার সার্ভিস অফিসের কর্মকর্তা শেখ মামুনুর রশিদ জানায়, খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নেভাতে সক্ষম হয়। এ সময়ে অগ্নিকাণ্ডে আহত এক স্কুল শিক্ষিকাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তিনি জানান, জেনারেটর ও টায়ার পোড়া ছাড়া আর তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি।

[৭] কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার সম্পা মোদক জানায়, আগুনে পুড়ে আহত শিক্ষিকার হাত পা ও মুখ মন্ডল পুড়ে গেছে। তাকে আশংকাজনক অবস্থায় যশোরে ও পরে খুলনাতে রেফার্ড করা হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়