শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২২ নভেম্বর, ২০২৩, ০৩:০০ দুপুর
আপডেট : ২২ নভেম্বর, ২০২৩, ০৭:৪১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ট্রেনের বগি লাইনচ্যুত, উত্তরের সঙ্গে রেল যোগাযোগ বন্ধ

মো. মনজুরুল ইসলাম, নাটোর: [২] দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী মালবাহী ট্রেনের তিনটি বগি লাইনচ্যুত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১২টার দিকে নাটোরের লালপুর উপজেলার আব্দুলপুর রেলওয়ে জংশনের সিগন্যাল পয়েন্টে এ ঘটনা ঘটে। এতে দিনাজপুর থেকে নাটোর হয়ে ঢাকা ও খুলনাগামী ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে রাজশাহী থেকে ঢাকা ও খুলনা অন্যান্য ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

[৩] আব্দুলপুর জংসনের স্টেশন মাস্টার জিয়া উদ্দিন জানান, পার্বতীপুর থেকে মালবাহী একটি ট্রেন বেলা পৌনে একটার দিকে আব্দুলপুর জংশনে সিগনাল পায়। এরপরই জংশনের পয়েন্টের কাছে পৌঁছালে পিছনের একটি বগি লাইনচ্যুত হয়ে উল্টে যায়। পরে আরো দুইটি বগি লাইনচ্যুত হয়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ও কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছেছে। কিভাবে ঘটনাটি ঘটেছে তা এখনো জানা যায়নি। 

[৪] তিনি আরও জানান, ঈশ্বরদী রেলওয়ে জংশনে খবর দেওয়া হয়েছে। তারা ঘটনাস্থলে পৌঁছে বগি তিনটি লাইনে তোলার কাজ করবেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়