শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ১১:০০ দুপুর
আপডেট : ২৮ মে, ২০২২, ০১:১৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিলেট-গুয়াহাটি বিমান ও ঢাকা-শিলং-গুয়াহাটিতে পুনরায় চালু হচ্ছে বাস

মাছুম বিল্লাহ [২] ঢাকা-সিলেট-শিলং-গুয়াহাটি রুটে বন্ধ হওয়া বাস সার্ভিস পুনরায়  চালুর পাশাপাশি সিলেট-গুয়াহাটি রুটে বিমান চালাচলের বিষয়ে আলোচনা চলছে।

[৩] পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের সঙ্গে আসামের মুখ্যমন্ত্রী ড. হিমন্ত বিশ্ব শর্মার সৌজন্য সাক্ষাতের সময় এ বিষয় নিয়ে আলোচনা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় গুয়াহাটির একটি পাচ তারকা হোটেলে পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করেন আসামের মুখ্যমন্ত্রী।

[৪] গুয়হাটিতে নিযুক্ত বাংলাদেশের সহকারি হাইকমিশনার ড. শাহ মুহাম্মদ তানভীর মনসুর আমাদের সময় ডটকমকে এ তথ্য জানান।

[৫] তিনি জানান, নদী সম্মেলনে যোগদিতে আসামে এসেছেন পররাষ্ট্রমন্ত্রী। মুখ্যমন্ত্রী তার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন। এ সময় তারা বাংলাদেশ ও আসামের সঙ্গে সংযোগ বাড়ানো বিষয় নিয়ে আলোচনা করেছেন।

[৬] তানভীর মনসুর বলেন, দীর্ঘদিন বন্ধ হওয়া ঢাকা- শিলং-গুয়াহাটির মধ্যে বাস সার্ভিস পুনরায় চালুর বিষয় নিয়ে আলোচনা করেন। যত দ্রুত সম্ভব এটা চালুর ওপর তারা জোর দেন। এই রুটের সড়কপথ আরও প্রশস্ত করার বিষয়ে তারা আলোচনা করেন।  এ ছাড়া সিলেট-গুয়াহাটি রুটে বিমান চলাচলের বিষয় নিয়ে তারা কথা বলেন। 

[৭] পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় আসামের মুখ্যমন্ত্রী তার রাজ্যের নিরাপত্তার বিষয়ে ভুমিকা রাখার জন্য বাংলাদেশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়