শিরোনাম
◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার

প্রকাশিত : ১২ জানুয়ারী, ২০২৩, ০৪:২৫ দুপুর
আপডেট : ১২ জানুয়ারী, ২০২৩, ০৫:৫৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইপিজেড-আশুলিয়া-টঙ্গী সড়ক বন্ধ

সড়ক
সঞ্চয় বিশ্বাস: বিশ্ব ইজতেমার প্রথম পর্ব সামনে রেখে সকাল থেকে ইপিজেড-আশুলিয়া-টঙ্গী সড়ক বন্ধ করে দিয়েছে প্রশাসন। সড়কটিতে যানজট কমাতে ও মুসল্লিদের কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জাগোনিউজ, আরটিভি
 
বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল থেকেই টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের ঢাকার প্রবেশমুখ বাইপাইল এলাকায় ট্রাফিক পুলিশের রেকার ট্রাক দিয়ে বন্ধ করে রাখা হয়।
 
আশুলিয়ার বাইপাইল ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) মো. জাহিদ হোসেন বলেন, ইজতেমার কারণে এই সড়কটিতে চাপ বেড়ে যাওয়ায় মুসল্লিদের ইজতেমা ময়দানে যেতে সমস্যা হচ্ছে। তাই আপাতত এই সড়কটি বন্ধ করে দেওয়া হয়েছে। 
 
তিনি আরও জানান, বেড়িবাঁধ ও কামার পাড়ার দিকে চাপ কমে গেলে সড়ক স্বাভাবিক করে দেওয়া হবে। এ ছাড়া যাত্রী ও পরিবহনকে বিকল্প সড়ক ব্যবহার করার জন্য অনুরোধ করা হচ্ছে।
 
উল্লেখ্য, শুক্রবার (১৩ জানুয়ারি) শুরু হবে ইজতেমার প্রথম পর্ব। আর শেষ হবে ১৫ জানুয়ারি। এরপর আগামী ২০ জানুয়ারি থেকে শুরু হবে দ্বিতীয় পর্ব, শেষ হবে ২২ জানুয়ারি।
 
এসবি২/এনএইচ
  • সর্বশেষ
  • জনপ্রিয়