শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৮ জানুয়ারী, ২০২৩, ১১:৪২ দুপুর
আপডেট : ০৮ জানুয়ারী, ২০২৩, ০৪:১০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাহজালালে ঘন কুয়াশা, কলকাতা ও মালয়েশিয়ায় ৮ ফ্লাইট অবতরণ

বিমান

মাজহারুল ইসলাম : ঘন কুয়াশার কারণে শনিবার মধ্যরাত থেকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইটের অবতরণ ও উড্ডয়ন বন্ধ ছিল। শনিবার দিবাগত রাত ১২টার পর থেকে ঘন কুয়াশার কারণে আটটি ফ্লাইট নামতে পারেনি।

এদের মধ্যে ৭টি ফ্লাইট ঘন কুয়াশার কারণে অবতরণে ব্যর্ধ হয়ে ভারতের কলকাতা বিমানবন্দরে চলে যায়। অপর ১টি ফ্লাইটটি ফিরে যায় মালয়েশিয়ায়। এ ছাড়াও আরব আমিরাতের তিনটি এবং সৌদিয়া এয়ারলাইন্স ও এয়ার এশিয়ার তিনটি ফ্লাইট কুয়াশার কারণে ফিরে যেতে পারেনি।

বিমানবন্দরের কর্মকর্তারা বলেন, কুয়াশার কারণে রানওয়ের দৃশ্যমানতা কম থাকায় সাতটি ফ্লাইট ঢাকায় নামতে না পেরে চট্টগ্রামে যাওয়ার পরিকল্পনা করে। তবে চট্টগ্রামে প্লেন রাখার জায়গা (পার্কিং) সংকট থাকায় তারা কলকাতা চলে যায়।

এমআই/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়