শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৯ ডিসেম্বর, ২০২২, ০৪:৩৭ দুপুর
আপডেট : ২৯ ডিসেম্বর, ২০২২, ০৪:৩৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টিকিট বিক্রির তিনটি মেশিনেই ত্রুটি, আটকে গেছে টাকা

টিকিট বিক্রির মেশিন

সঞ্চয় বিশ্বাস: উত্তরা উত্তর স্টেশনে মেট্রোরেলের টিকিট বিক্রির তিনটি মেশিনেই দেখা দিয়েছে কারিগরি ত্রুটি। আর এসব মেশিনে টাকা নিলেও, যাত্রীদের টিকিট দিচ্ছে না মেশিন। ফলে স্টেশনে দেখা যায় যাত্রীদের দীর্ঘ সারি। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল ১০টায় থেকে ধরা পড়ে এই ত্রুটি। যার জন্য যাত্রীদেরর কাউন্টার থেকে টিকিট কাটতে হয়। জাগোনিউজ, যুগান্তর

বহুল প্রতীক্ষিত স্বপ্নের মেট্রোরেলে উঠতে রাত থেকেই অপেক্ষায় ছিলেন অনেকেই। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল ৮টা থেকে যাত্রা শুরু করে মেট্রোরেল চলে দুপুর ১২টা পর্যন্ত। প্রথম মেট্রোর যাত্রী হতে প্রচণ্ড শীত আর কুয়াশার মধ্যেও ভোররাত থেকেই দীর্ঘ লাইনে দাঁড়িয়েছিলেন অনেকে। তবে উত্তরা উত্তর স্টেশনে তিনটি টিকিট বিক্রির মেশিনে সমস্যা দেখা দেওয়ায় অনেকে দীর্ঘ অপেক্ষার পরেও টিকিট কাটতে পারেনি। যার জন্য বুক ভরা আশা নিয়েও ফিরে যেতে হয়েছে অনেক জনকে।

এর আগে আগে এদিকে আগারগাঁও স্টেশনেও ৮টা ৩৫ মিনিটে যাত্রীরা প্রবেশ করে টিকিট কাটা শুরু করলে কিছুক্ষণ পর মেশিনটি বিকল হয়ে যায়। তার পরে সকাল ১০টার দিকে উত্তরা উত্তর স্টেশনে তিনটি মেশিন বিকল হয়ে পরে। তাই বাধ্য হয়ে যাত্রীরা কাউন্টার থেকে টিকিট কাটেন।

মুক্তার হোসেন নামে এক যাত্রী সকাল পৌনে ১০টায় আগারগাঁও যাওয়ার জন্য টিকিট কাটতে মেশিনে ১০০ টাকা দেন। এ সময় তার টাকা মেশিনে আটকে যায়। টিকিটও বের হয়নি।

মুক্তার হোসেন বলেন, শখ করে মেট্রোরেলে চড়তে এসেছিলাম। এখন টাকা কেটে নিয়েছে কিন্তু টিকিট পেলাম না। মেট্রোরেল কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি। তারা সমাধানের আশ্বাস দিয়েছে। কিন্তু ২০ মিনিটেও কোনো সমাধান হয়নি।

মো. সাইম নামে আরেক যাত্রীরও ১০০ টাকা মেশিনে আটকে গেছে। পরে মেট্রোরেলের এক কর্মী তার নাম ও মোবাইল নম্বর নোট করে নেন। কিন্তু টাকা এবং টিকিট কখন ফেরত পাবেন তা তিনি জানেন না।

যানজটের নগরী ঢাকায় বহুল কাঙ্ক্ষিত স্বপ্নের মেট্রোরেলের যাত্রা বুধবার (২৮ ডিসেম্বর) প্রধান মন্ত্রীর উদ্বোধনের মধ্যে দিয়ে শুরু হয়েছে। এদিন বেলা ১১টার পর উত্তরা ১৫ নম্বর সেক্টরের সি-১ ব্লকের খেলার মাঠে এই মেট্রোরেলের উদ্বোধন করা হয়।

এসবি২/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়