শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৯ ডিসেম্বর, ২০২২, ০২:১১ রাত
আপডেট : ০৯ ডিসেম্বর, ২০২২, ০৫:৪৭ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চট্টগ্রামে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

ডেস্ক রিপোর্ট: রাজনৈতিক সমাবেশের নামে পুলিশ কর্তৃক গণহারে বাস রিকুইজিশনের প্রতিবাদে চট্টগ্রামের উত্তর ও দুই পার্বত্য জেলায় ডাকা পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে বাস মালিকদের সাথে পুলিশের সমঝোতার পরিপ্রেক্ষিতে হাটহাজারী বাসস্ট্যান্ডে ধর্মঘট প্রত্যাহারের এ ঘোষণা দেন চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুপের নেতা মনজুর আলম মঞ্জু।

এর আগে গতকাল রাতে তিন জেলায় সকাল থেকে পরিবহন ধর্মঘট ঘোষণা করে চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুপ। পূর্ব ঘোষণা ছাড়া হঠাৎ পরিবহন ধর্মঘট শুরু হলে সকাল থেকে উত্তর চট্টগ্রাম-খাগড়াছড়ি-রাঙামাটি সড়কে যাত্রীরা বেশ দুর্ভোগে পড়েন।

চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুপের যুগ্ম সম্পাদক মোহাম্মদ শাহজাহান বলেন, প্রশাসনের আশ্বাসে আমরা ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছি। আশা করি এখন থেকে রিকুইজিশনের নামে হয়রানি বন্ধ করা হবে।

এমএএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়