শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ০৪ নভেম্বর, ২০২২, ০৫:২৩ বিকাল
আপডেট : ০৪ নভেম্বর, ২০২২, ০৫:৪৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পিরোজপুরের সব রুটে বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা

সঞ্চয় বিশ্বাস : মহাসড়কে থ্রি হুইলারসহ অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে বরিশাল বিভাগীয় কর্মসূচির অংশ হিসেবে ৫ম দিনের মতো আজ শুক্রবার (৪ নভেম্বর) সকাল থেকে পিরোজপুরের অভ্যন্তরীণসহ ১২ রুটে সব ধরনের বাস চলাচল বন্ধ রয়েছে। সময়টিভি, এনটিভি, যুগান্তর

উক্ত বিষয়ে পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক আলমগীর হোসেন বলেন, বরিশালে বিএনপির গণসমাবেশে লোক সমাগম ঠেকাতে সবধরনের গণপরিবহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। যদিও আওয়ামী লীগ নেতারা তা স্বীকার করেননি।

তিনি আরো জানান, আলমগীর হোসেন আরও জানান, গণসমাবেশে যোগ দিতে জেলার বিভিন্ন জায়গা থেকে গত মধ্য রাত থেকেই ট্রলারে করে রওয়ানা হয়েছেন দলের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা। এদিকে গণসমাবেশ কেন্দ্র করে নেসারাবাদ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী কামালসহ তিনজনকে আটক করেছে পুলিশ। 

আজ (৪ নভেম্বর) সকাল থেকে সব ধরনের গনপরিবহন বন্ধ থাকা চরম দুর্ভোগে পড়েছে সাধারণ মানুষ। গন্তব্যে পৌঁছাতে না পেরে লঞ্চ ঘাট ও বাস টার্মিনালে অনেককেই অপেক্ষা করতে দেখা গেছে।

সবি/এএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়