শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ২৯ অক্টোবর, ২০২২, ১১:৩৪ রাত
আপডেট : ২৯ অক্টোবর, ২০২২, ১১:৩৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএনপির সমাবেশ শেষ হতেই রংপুরে বাস চলাচল শুরু

ডেস্ক রিপোর্ট : রংপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশ শেষ হওয়ার সাথে সাথে বাস চলাচল শুরু হয়েছে রংপুরে। শনিবার (২৯ অক্টোবর) রংপুরের ঐতিহাসিক কালেক্টরেট ঈদগাহ মাঠে এ গণসমাবেশ শুরু হয়ে চলে বিকেল ৫টা পর্যন্ত। এতে লক্ষাধিক নেতাকর্মী যোগ দিয়েছিল। সমাবেশ শেষে নগরীর মেডিক্যাল মোড়, বাস টার্মিনাল, সাতমাথা ও মডার্ন মোড় এলাকা ঘুরে দেখা গেছে,ইতিমধ্যেই বাস চলাচল শুরু হয়েছে।

সমাবেশে আসা বিএনপির অনেক নেতাকর্মী সেসব বাসে করে বাড়ি ফিরে যাচ্ছে। এর দুই দিন আগে হঠাৎ করে ৩৬ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক দেয় রংপুর মোটরযান মালিক সমিতি। এতে চরম ভোগান্তিতে পড়ে সাধারণ যাত্রীসহ বিএনপির নেতাকর্মীরা।

রংপুর জেলা মোটরযান মালিক সমিতির সভাপতি এ কে এম মোজাম্মেল হক বলেন, হাইকোর্টের নির্দেশ অমান্য করে মহাসড়কে থ্রি হুইলার, নসিমন, করিমনসহ লাইসেন্সবিহীন ও অন্যান্য অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে এবং রংপুর-কুড়িগ্রাম রুটে প্রশাসনিক হয়রানির প্রতিবাদে গতকাল শুক্রবার সকাল ৬টা থেকে আজ শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত বাস, মিনিবাস, ট্রাক ও মাইক্রোবাস চলাচল বন্ধ ছিল। আজ সন্ধ্যার পর থেকে এসব যানবাহন আবার চলাচল শুরু করছে।

এএইচ/ এএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়