শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০২২, ০৬:৪১ বিকাল
আপডেট : ২৭ অক্টোবর, ২০২২, ০৬:৪১ বিকাল

প্রতিবেদক : আনিস তপন

নভেম্বর থেকে রাজশাহী-কক্সবাজার রুটে নভোএয়ারের ফ্লাইট 

নভোএয়ারের ফ্লাইট 

মনজুর এ আজিজ : রাজশাহী-কক্সবাজার রুটে ফ্লাইট পরিচালনা করার সিদ্ধান্ত নিয়েছে বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ার। আগামী নভেম্বরের মাঝামাঝি থেকে প্রতি সপ্তাহে রাজশাহী-কক্সবাজার রুটে ফ্লাইট পরিচালনা করা হবে। আকাশ পথের এই রুটে সর্বনিম্ন একমুখী ভাড়া হবে ৫ হাজার ৯০০ টাকা।

নভোএয়ারের বিভাগীয় প্রধান (বিপণন ও বিক্রয়) মেস-বাহ-উল ইসলাম জানান, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে সংস্থাটির নগর ভবনে রাজশাহী-কক্সবাজার রুটে ফ্লাইট চালু করতে এক বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে নভোএয়ারের ঊর্ধ্বতন কর্মকর্তা ও প্রতিনিধি, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বৈঠকে প্রতি সপ্তাহে রাজশাহী-কক্সবাজার রুটে নভোএয়ারের একটি করে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী মাসের ১৬ বা ১৭ নভেম্বর ফ্লাইট শুরুর সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে।

নভোএয়ার জানায়, রাজশাহী থেকে কক্সবাজার পর্যন্ত নভোএয়ার প্রতি সপ্তাহের বুধবার বা বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ছাড়বে। আবার শনি বা রোববার বিকেল সাড়ে ৩টায় কক্সবাজার থেকে রাজশাহীর উদ্দেশে ফ্লাইট ছাড়বে। রাজশাহী থেকে কক্সবাজার যেতে প্রায় ১ ঘণ্টা ৩০ মিনিট সময় লাগবে। ফ্লাইট চালুর তারিখ ও সময়সূচি শিগগিরই চূড়ান্ত করা হবে।

এমএএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়