শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০২২, ০৫:২০ বিকাল
আপডেট : ২৮ অক্টোবর, ২০২২, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রংপুরে পরিবহন ধর্মঘটের ডাক

রংপুরে পরিবহন ধর্মঘটের ডাক

জেরিন আহমেদ, মোস্তাফিজার বাবলু : বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে এবার রংপুরে পরিবহন ধর্মঘট ডাকা হয়েছে। প্রশাসনিক হয়রানি ও মহাসড়কে নছিমন করিমন বন্ধের দাবিতে  শুক্রবার (২৮ অক্টোবর) সকাল ছয়টা থেকে  আগামীকাল  শনিবার সন্ধ্যা ছয়টা পর্যন্ত পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে জেলা মোটর মালিক সমিতি।

তবে, বিএনপি বলছে, গণসমাবেশে যেন মানুষ আসতে না পারে সেজন্য এই পরিবহন ধর্মঘট। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রংপুর জেলা মোটর মালিক সমিতির সভাপতি এ কে এম মোজাম্মেল হক এ তথ্য নিশ্চিত করেন। মহাসড়ক থেকে তিন চাকার যানবাহন বন্ধসহ অন্যান্য দাবিতে এ ধর্মঘট আহ্বান করা হয়েছে বলে মোটর মালিক সমিতির পক্ষ থেকে বলা হয়েছে।

মালিক সমিতির সভাপতি এ কে এম মোজাম্মেল হক জানান, ধর্মঘট আহ্বানের চিঠি মোটর মালিক সমিতির নেতাদের কাছে পাঠানো হয়েছে।

প্রতিনিধি/ জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়