শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ২৫ অক্টোবর, ২০২২, ০৪:০৮ দুপুর
আপডেট : ২৫ অক্টোবর, ২০২২, ০৪:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঘূর্ণিঝড় সিত্রাংয়ে বন্ধ হওয়া দেশের সব বিমানবন্দর চালু

বিমানবন্দর

ডেস্ক রিপোর্ট: ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কারণে প্রায় ২১ ঘণ্টা বন্ধ থাকার পর চালু করা হয়েছে চট্টগ্রাম, কক্সবাজার, বরিশালের বিমানবন্দর। ঢাকা পোস্ট, ইত্তেফাক

মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করে একটি বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।
 
বিজ্ঞপ্তিতে বেবিচক জানিয়েছে, চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর, কক্সবাজার ও বরিশাল বিমানবন্দরে ফ্লাইট উড্ডয়ন কার্যক্রম আজ দুপুর ১২টা থেকে চালু করা হয়েছে।

এর আগে, ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কারণে সোমবার দুপুরে চট্টগ্রাম, কক্সবাজার ও বরিশাল বিমানবন্দরে উড্ডয়ন কার্যক্রম বন্ধ রাখার ঘোষণা দিয়েছিল বেবিচক। বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল, আবহাওয়া পূর্বাভাসের পরিপ্রেক্ষিতে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের সম্ভাব্য প্রভাবের বিষয়ে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে চট্টগ্রাম, কক্সবাজার ও বরিশাল বিমানবন্দর বন্ধ থাকবে। বন্ধের আদেশটি ২৫ অক্টোবর (মঙ্গলবার) দুপুর ১২টা পর্যন্ত কার্যকর থাকবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়