শিরোনাম

প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর, ২০২২, ০৭:১৮ বিকাল
আপডেট : ০৩ সেপ্টেম্বর, ২০২২, ০৭:৩৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাঁচ টাকা বেশি নিয়ে ৫ হাজার টাকা  জরিমানা গুনলো লাব্বাইক পরিবহন

মাসুদ আলম: নির্ধারিত ভাড়ার তালিকা অনুযায়ী যাত্রীর কাছ থেকে পাঁচ টাকা বেশি নেওয়ায় ৫ হাজার টাকা জরিমানা গুনতে হলো লাব্বাইক পরিবহনের একটি বাসকে। শনিবার সকালে বিআরটিএ নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম এ জরিমানা করেন।

এছাড়া লাব্বাইক পরিবহন, হিমালয় পরিবহন, মুরাদনগর পরিবহন, এসএ ট্রাভেলস, ইকবাল পরিবহন, মৌমিতা পরিবহন, সিডিএম পরিবহন, তিশা পরিবহন, ঠিকানা পরিবহন ও কমল পরিবহনসহ ১১টি পরিবহনকে বিভিন্ন অপরাধে ৬৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শনিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত রাজধানীর রায়েরবাগে ভ্রাম্যমান আদালত বসিয়ে এসব জরিমানা করা হয়।  

বিআরটিএ নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম বলেন,  ৪৫টি বাসে অভিযান চালিয়ে ১১টি মামলায় ৬৪ হাজার টাকা জরিমানা করা হয়। এর মধ্যে ড্রাইভিং লাইসেন্স হালকা থাকায় ১ মামলায় ২ হাজার টাকা, ফিটনেস মেয়াদোত্তীর্ণের থাকায় ২ মামলায় ২২ হাজার টাকা, ট্যাক্স টোকেন মেয়াদোত্তীর্ণের কারণে ৩ মামলায় ২১ হাজার টাকা ও অতিরিক্ত ভাড়া নেওয়ায় লাব্বাইক, ঠিকান, হিমালয় ও কমল পরিবহনের ৪টি বাসকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া বিজ্ঞাপন অনুমতি না থাকায় ১ মামলায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়। 

তিনি আরও বলেন, লাব্বাইক পরিবহনের একটি বাস নির্ধারিত ভাড়া ২৫ টাকা নেওয়ার কথা থাকলেও নিয়েছে ৩০ টাকা। এজন্য ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়