শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ১৪ আগস্ট, ২০২২, ১০:৩২ রাত
আপডেট : ১৫ আগস্ট, ২০২২, ০৯:১৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দ্রুতযান এক্সপ্রেসের ৩ বগি উল্টে লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ

ট্রেন

মিনহাজুল আবেদীন, হাসিব খান: গাজীপুরে ঢাকা-জয়দেবপুর রেল সড়কের ধীরাশ্রম এলাকায় পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেসের একটি বগি উল্টে গেছে এবং তিনটি যাত্রীবাহী বগি লাইনচ্যুত হয়েছে। এতে ঢাকার সঙ্গে উত্তরাঞ্চল ও পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এ ঘটনায়  দুর্ঘটনায় অন্তত ১২ যাত্রী আহত হয়েছেন।

রোববার (১৪ আগস্ট) রাত সোয়া ৯টার  দিকে দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে এ দুর্ঘটনা ঘটে। 

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. রফিকুল ইসলাম জানান, ট্রেন দুর্ঘটনায় আহত শান্তু নূর (২০), মেহেদী হাসান (২২), ইজাজ নাকিব নূর (১৭), আহসান হাবিব (২০), ফাহিম (১৯), সামি (২০), জাকিয়া সুলতানা (২৩), রোকেয়া (১৯) এবং মল্লিকা ঘোষকে (২৫) হাসপাতালে আনা হয়েছে। এদের মধ্যে জাকিয়া, রোকেয়া ও ফাহিমকে ভর্তি করা হয়েছে। আহতরা সবাই ট্রেনের যাত্রী।

ট্রেনে থাকা এক যাত্রী যানান, রাত সোয়া ৯টার দিকে ট্রেনটি গাজীপুরের ধীরাশ্রম স্টেশন ত্যাগ করার সময় স্টেশন পার হওয়ার আগেই মাঝখান থেকে চারটি বগি লাইনচ্যুত হয়ে যায়। ট্রেনটির ঘ, ঙ, চ ও ছ বগি লাইনচ্যুত হয়। এর মধ্যে ‘চ’ বগি রেল লাইন থেকে উল্টে পাশে কাত হয়ে পড়ে যায়।

জয়দেবপুর রেলওয়ে জংশনের ইনচার্জ রেজাউল ইসলাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেসের তিনটি বগি উল্টে গিয়ে লাইনচ্যুত হয়। এতে ঢাকা-রাজশাহী, উত্তরবঙ্গ ও উত্তর-পশ্চিমবঙ্গগামী সব ট্রেন চলাচল বন্ধ রয়েছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা রয়েছে। এ ঘটনায় এখনো পর্যন্ত কোনো নিহতের খবর পাওয়া যায়নি। সম্পাদনা: হ্যাপী

  • সর্বশেষ
  • জনপ্রিয়