শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ১২ আগস্ট, ২০২২, ০৪:১৪ দুপুর
আপডেট : ১৩ আগস্ট, ২০২২, ০৫:০৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাহজালাল বিমানবন্দরে আফগান তরুণীর কান্নাকাটি

আফগান তরুণী

মিনহাজুল আবেদীন: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকিট কেটেও ঢাকা থেকে নিজ দেশ আফগানিস্তানে যেতে পারেননি সেফারু আহমেদি হোসনা নামে এক তরুণী। চেক-ইন কাউন্টার থেকে ফেরত আসা ওই যাত্রী বিমানবন্দরে কান্নাকাটি করলে অনেকেই কৌতূহল নিয়ে তার ছবি ও ভিডিও করেন।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বিমানের ঢাকা-আবুধাবি রুটের টিকিট কাটা ছিলো ওই তরুণীর। তবে যাত্রার আগ মুহূর্তে তাকে যেতে দেয়নি বিমান। চেক-ইন কাউন্টার থেকেই অফলোড করা হয় তাকে।

অফলোডের পর ওই তরুণী যখন জানতে পারেন ফ্লাইটটি ঢাকা ছেড়ে চলে গেছে, তখন তিনি বিমানবন্দরের মেঝেতে পড়ে যান। সঙ্গে সঙ্গে ফুঁপিয়ে কাঁদতে শুরু করেন। ওই তরুণী বার বার বলছিলেন, ‘বিমান আমার সঙ্গে কেনো এমন করলো’।

বিমানবন্দরের একজন দায়িত্বশীল কর্মকর্তা বলেন, ১১ দিনে আগেই ওই যাত্রীর পাসপোর্টের মেয়াদ শেষ হয়ে গেছে। এছাড়া, তার আবুধাবির ভিসা ১২ তারিখ পর্যন্ত ছিলো।

তিনি বলেন, পাসপোর্টের মেয়াদ না থাকলেও অনেক সময় বিশেষ ব্যবস্থায় বিদেশি যাত্রীরা নিজ দেশে ফিরতে পারেন। তবে ওই তরুণী আবুধাবি যাবেন। তাই মেয়াদোত্তীর্ণ পাসপোর্টের ওই যাত্রীকে বিমান বহন করেনি। বর্তমানে ওই তরুণী বিমানবন্দরের কাছাকাছি একটি আবাসিক হোটেলে রয়েছেন। একমাত্র পররাষ্ট্র মন্ত্রণালয়ের অনুমতি নিয়েই তিনি দেশত্যাগ করতে পারবেন। ঢাকা পোস্ট 

  • সর্বশেষ
  • জনপ্রিয়