শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ২৯ জুলাই, ২০২২, ০২:৪২ রাত
আপডেট : ২৯ জুলাই, ২০২২, ১১:০১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৩ ঘন্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

ছবি: সংগৃহীত

ডেস্ক রিপোর্ট: যশোর রেলস্টেশনে লাইনচ্যুত হওয়া তেলবাহী ট্রেনের বগি উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত প্রায় তিন ঘণ্টা খুলনা সঙ্গে দেশের রেল যোগাযোগ বন্ধ থাকার পর পুনরায় ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। 

যশোর রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার আয়নাল হাসান বলেন, যশোর রেলওয়ে জংশনে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রেলওয়ের তেলবাহী ট্যাংকারের একটি খালি বগি লাইনচ্যুত হয়। এতে খুলনার সঙ্গে সারাদেশের রেলযোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

ঘটনার পর রেলওয়ে জংশনে খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনটি আটকা পড়ে ছিল। তবে খুলনা থেকে উদ্ধারকারী ট্রেন এসে  জংশনের এক নম্বর লাইনটি চালু করে কপোতাক্ষ এক্সপ্রেসকে খুলনার দিকে পাঠিয়ে রেল যোগাযোগ চালু করা হয়। এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়