শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ২৫ জুলাই, ২০২২, ০২:৩৫ দুপুর
আপডেট : ২৫ জুলাই, ২০২২, ০২:৩৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হেলিকপ্টারে চড়ে পদ্মা সেতু দেখার সুযোগ

পদ্মা সেতু

মাজহারুল ইসলাম: গ্রাহকদের জন্য পদ্মা সেতুর উপর হেলিকপ্টার রাইডের সুযোগ দিচ্ছে বাংলালিংক। এর জন্য বাংলালিংক-এর মাইবিএল অ্যাপে একটি কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হবে। মাইবিএল অ্যাপ ও বাংলালিংক-এর ফেসবুক পেজে এই প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে।

প্রতিযোগিতায় অংশ নিতে বাংলালিংক গ্রাহকদের অ্যাপে গিয়ে ৫টি প্রশ্নের উত্তর দিতে হবে। সবচেয়ে কম সময়ে সবগুলো প্রশ্নের সঠিক উত্তর দেওয়া ১০ জনকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে। সোমবার থেকে শুরু হওয়া প্রতিযোগিতাটি এ বছরের ৩১ জুলাই পর্যন্ত চলবে। 

এ ছাড়া মাত্র ৯৯৯ টাকায় পদ্মা সেতু ও ভাঙা এলিভেটেড এক্সপ্রেসওয়ে ঘুরাবে বাংলাদেশ পর্যটন কর্পোরেশন। স্বাভাবিক রেটের চেয়ে ৫০% ডিসকাউন্টে স্বপ্নের পদ্মা সেতু ও নান্দনিক ভাঙ্গা চত্বরে পর্যটনের আধুনিক এসি ট্যুরিস্ট কোস্টারে ট্যুর হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়