শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১২ জুলাই, ২০২২, ১২:৩৬ দুপুর
আপডেট : ১২ জুলাই, ২০২২, ১২:৩৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্রীলঙ্কায় ফ্লাই দুবাইয়ের ফ্লাইট অনির্দিষ্টকালের জন্য বন্ধ

আরব আমিরাতের বিমান সংস্থা ফ্লাইদুবাই

মাজহারুল ইসলাম: আরব আমিরাতের বিমান সংস্থা ফ্লাই দুবাইয়ের মুখপাত্র সোমবার বলেছেন, পরবর্তী নোটিশ না দেয়া পর্যন্ত শ্রীলঙ্কার কলম্বোতে তাদের কর্মকাণ্ড বন্ধ করা হয়েছে।

বার্তা সংস্থা রয়টার্সকে এক ইমেইলে ফ্লাইদুবাইয়ের মুখপাত্র জানান, আমরা অব্যাহতভাবে শ্রীলঙ্কা পরিস্থিতি মনিটরিং করছি। এই বিমানের ফ্লাইটের যেসব যাত্রী টিকেট কেটেছিলেন, তাদের সঙ্গে যোগাযোগ করে টাকা ফেরত দেয়া হবে।

তবে আবু ধাবির ইতিহাদ এয়ারওয়েজ এ পন্থা অবলম্বন না করলেও তারা শ্রীলঙ্কা পরিস্থিতি ঘনিষ্ঠভাবে মনিটরিং করছে বলে জানিয়েছে। ইতিহাদ এয়ারওয়েজ বলেছে, ভারতের কোচিন আন্তর্জাজিত বিমানবন্দরে তাদের কিছু সার্ভিস বন্ধ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়